গার্মেন্টস সেক্টরে কর্মরত পাবনার বাসিন্দাদের মিলন মেলা।

0
29

পাবনাঃ- পাবনা আর এম জি প্রফেশনাল এর উদ্যেগে ড্রিম হ্যাভেন পার্ক এ্যান্ড রিসোর্টে এক অনারাম্বর পরিবেশে “ফ্যামিলি ডে” উদযাপন করা হয়।

“ফ্যামিলি ডে” তে আহ্বায়ক জনাব সুব্রত কুমার এর সভাপতিত্বে ও খান মোঃ জাহাঙ্গীর আলম এর উপস্থাপনায় বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত বছর ফেব্রুয়ারী (২০১৯ সাল) খোন্দকার যোবায়ের ও মনছুর রমানের যৌথ উদ্যোগে যাত্রা শুরু হয়। যা আজ শুক্রবার (২০নভেম্বর ২০২০) পাবনার আরএম জি সেক্টর একমাত্র বৃহত্তর সংগঠন হিসেবে বিশেষ অবস্থানে।

বাংলাদেশ তৈরী পোশাক শিল্পের বিভিন্ন কারখানা ও প্রতিষ্ঠানে পাবনার স্থায়ী বাসিন্দারা যারা কর্মরত আছেন তাদের সবাইকে একত্রিত করার এই মহতী উদ্যোগে পাবনার বিশিষ্ট জনেরা শুভেচ্ছা ও সাধুবাদ ব্যক্ত করেন। আজকের এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব শরিফুল ইসলাম, সালাউদ্দিন আহম্মেদ, খোকন রহমান, শরীফুল হক, হারুন অর রশীদ, রুমী ইসলাম, আল মাহম্মুদ আব্দুল মতিন প্রমুখ।

উপস্থিত সবাই আশাবাদ ব্যক্ত করেন, এই প্লাটফর্মটি আগামীতে পাবনার যারা তৈরি পোশাক শিল্পে কর্মরত আছেন তাদের বিভিন্ন রকমের সহয়তা ও বৃহত এ তৈরি পোশাক শিল্পের উন্নয়নের ক্রমবর্ধমান অগ্রযাত্রায় সারথি হতে পারবে সংগঠনটি।

Leave a Reply