পাবনায় প্রথম অনলাইন স্কুল উদ্বোধন হলো।

0
15

পাবনাঃ- পাবনায় প্রথম অনলাইন স্কুল উদ্বোধন করা হয় “স্বপ্নের বাক্স ফাউন্ডেশন” এর উদ্যোগে।

গতকাল শনিবার (২১ নভেম্বর) সকালে পাবনা প্রেসক্লাব অডিটোরিয়ামে স্বপ্নের বাক্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মেহেদী হাসান দুলাল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এবং তিনি “এসবিএফ” নামের এই অনলাইন স্কুলের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তুজা বিশ্বাস সনি, পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা।

এসময় উদ্ভোধক পাবনা পুলিশ সুপার বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে এই অনলাইন স্কুল এসবিএফ শিক্ষার্থীদের পাঠদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।আমি স্কুল কর্তৃপক্ষকে আহবান জানাব যেন এই অনলাইন স্কুলের পাঠদান কার্যক্রম তৃণমূল পর্যায় পর্যন্ত পৌঁছাতে পারে তার ব্যবস্থা করতে।

এবিএম ফজলুর রহমান বলেন, অনলাইন ক্লাস/অনলাইন স্কুল পৃথিবীর যেকোন প্রান্তে বসে এই পাঠদান কর্মসূচি সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব শুধু তাই নয় পরীক্ষায় অংশগ্রহণ করাও সম্ভব। অনলাইন স্কুল এসবিএফ যেন সুষ্ঠভাবে তাদের কার্যক্রম তৃণমূল পর্যায় পর্যন্ত পৌঁছে দিতে পারে এই কামনা রইলো।

পরিশেষে অনলাইনে স্কুলটির শিক্ষকদের পরিচিতির মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply