রোনালদো জাদুতে জিতলো য়্যুভেন্তাস।

0
14
বয়স ছাড়িয়েছে ৩৫। অথচ মাঠে নেমে প্রতিদিনই তিনি যেন হয়ে ওঠেন ১৮ বছর বয়সী টগবগে তরুণ! এই বয়সেও প্রতিমুহূর্তে অবাক করে যাচ্ছেন বিশ্ব ফুটবলকে। ক্রিস্টিয়ানো রোনালদোময় আরো একটা রাত দেখলো ফুটবল বিশ্ব। মাত্র ৫ মিনিটের ব্যবধানে তার জোড়া গোলে ক্যালিয়ারিকে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরলো য়্যুভেন্তাস। এই জয়ে ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২-এ উঠে এলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। 
একের পর এক ড্র’তে শিরোপা রেসে খানিকটা পিছিয়ে পড়েছিল য়্যুভেন্তাস। ইতালিয়ান লিগের টানা দশম শিরোপার মিশনে থাকা তুরিনের বুড়িদের লক্ষ্য এবার পূর্ণ তিন পয়েন্টের।
গেলো সপ্তাহে উয়েফা নেশন্স লিগে দুই ম্যাচ খেলেও গোল করতে পারেন নি ক্রিস্টিয়ানো রোনালদো। গোলখরা কাটাতে ক্যালিয়ারিকেই বেছে নিলেন সিআরসেভেন।
শুরুতে রোনালদোর সতীর্থরা বেশ কিছু সুযোগ পেয়েছিলেন। কিন্তু কুলুসেভস্কি-বার্নারদেস্কিদের হতাশ হতে হয়েছে।
এমন সময় দৃশ্যপটে হাজির সিআর সেভেন। আলভারো মোরাতার অ্যাসিস্টে ৩৮ মিনিটে দলকে লিড এনে দেন পর্তুগিজ তালিসম্যান।
বিরতির আগেই লিড দ্বিগুণ করে স্বাগতিকরা। কর্নার থেকে আসা বল ডেমিরেল হয়ে যায় রোনালদোর কাছে। চলতি মৌসুমে লিগে ৫ম ম্যাচে নিজের ৮ম গোল করেন রোনালদো।
দ্বিতীয়ার্ধ্বেও ক্যালিয়ারির রক্ষণকে ব্যস্ত রাখে কুয়াদ্রাদো-ডেমিরেলরা। কখনো বাধা হয়ে দাঁড়ায় পোস্ট আবার কখনো পোস্টের বাইরে দিয়ে চলে যায় তাদের শট।
হ্যাটট্রিক করার সুযোগ পেয়েছিলেন সিআর সেভেন। কিন্তু ভাগ্য পক্ষে ছিলো না এই ফরোয়ার্ডের। গোল না পেলেও, জয়ের স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে য়্যুভেন্তাস।

Leave a Reply