লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাচ্চু’র ৬ষ্ট মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

0
14

“লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাচ্চু’র ৬ষ্ট মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

 

নড়াইল জেলা প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাচ্চু’র ৬ষ্ট মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়।এ কর্মসূচি বাস্তবায়ন করেন মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর ক্রিয়েটার এডমিন এবং বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাচ্চুর কন্যা হুমাইরা হক।
নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমি মাঠ প্রাঙ্গনে আজ রবিবার(২২ নভেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

উপস্থিত ছিলেন মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ) এর এডমিন ক্রিয়েটার হুমাইরা হক,এডমিন মহিমা ইসলাম,মডেরেটর সুমাইয়া দিলশাদ
তমা,সেচ্ছাসেবীদের মধ্যে,জাহিদুলহক,আকাশ মাহমুদ,ফারাজী রফিক,সুব্রত,জয়,মেহেদী,বাঁধন নড়াইল ভিক্টোরিয়া কলেজ গ্রুপের সেক্রেটারি ফারহান সহ আরো অনেক।এসময় শতাধিক নারী-পুরুষের রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

 

মানবিক নড়াইল স্বেচ্ছাসেবী রক্তদাতা গ্রুপ এর উদ্যোক্তা হুমাইরা হক জানান, বিভিন্ন সরকারি কিংবা বেসরকারি ক্লিনিকে অনেক প্রসুতি মায়ের জরুরি রক্তের প্রয়োজন ও বিভিন্ন অসহায় রুগিদের রক্তের প্রয়োজন মেটাতে এ উদ্যোগ নেওয়া।এখন কোনো রোগীর রক্তের প্রয়োজন হলে অনলাইনে আমাদের জানালেই আমারা ছুটে যাই।

উল্লেখ্য,এপ্রিলের ১৬ তারিখ ২০১৯ সাল থেকে একঝাঁক তরুন তরুনী নড়াইলের বিভিন্ন হাসপাতাল ক্লিনিকের গরীব অসহায় রোগীদের রক্তের চাহিদা পূরনের লক্ষ্য নিয়ে মানবতার সেবায় কাজ শুরু করে যাচ্ছে।এছাড়াও মানুষকে রক্ত দেয়া,গরীবদের শীত বস্ত্র বিতরন,রক্তের গ্রুপ নির্ণয়,অসহায় ছাত্র-ছাত্রীদের শিক্ষা উপকরন বিতরনসহ সমাজ সেবা মূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে এই মানবিক নড়াইল (একটি সেবামূলক গ্রুপ)।

Leave a Reply