পাবনা জেলার শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার নির্বাচিত।

0
31

পাবনাঃ- সোমবার (২৩ নভেম্বর) সকালে পাবনায় পুলিশ সুপারের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সাব-ইন্সপেক্টর অসিত কুমারকে আনুষ্ঠানিক ভাবে শ্রেষ্ঠ অফিসারের স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট তুলে দেন পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম।

জানা যায়, পাবনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার অস্ত্র উদ্ধারে বিশেষ অবদান রাখায় পাবনা জেলার শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে স্বীকৃতি লাভ করেছেন সাব-ইন্সপেক্টর অসীত কুমার বসাক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মাসুদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা ও প্রশাসন) শামীমা আক্তার, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

২০১৯ সালের ৩১শে ডিসেম্বর তিনি পাবনা জেলা পুলিশের গোয়েন্দা শাখায় যোগদান করেন। পাবনায় যোগদানের পর থেকে তিনি জেলার বিভিন্ন থানার ট্রিপল মার্ডার, ডাবল মার্ডার এবং সিংগেল মার্ডারসহ নানা প্রকার মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এর আগে তিনি পাবনা জেলার ঈশ্বরদী থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বগুড়ার দুপচাচিয়া।

উল্লেখ্য প্রতি মাসে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় স্ব-স্ব দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখার ক্ষেত্রে উৎসাহ দেয়ার লক্ষ্যে এ ধরনের পুরস্কার প্রদান করা হয়ে থাকে জেলা পুলিশের পক্ষ থেকে। তারই ধারাবাহিকতায় অসীত কুমার বসাক আজকে সম্মানজনক এই ক্রেস্ট প্রাপ্ত হন।

Leave a Reply