ঈশ্বরদীতে নারী ধর্ষন,বাল্যবিবাহ ও ফেসবুক অপব্যবহারের উপর আলোচনা সভা অনুষ্ঠিত।

0
40

ঈশ্বরদীতে নারী ধর্ষন,বাল্যবিবাহ ও ফেসবুক অপব্যবহারের উপর আলোচনা সভা অনুষ্ঠিত।

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে মাদক, বাল্যবিবাহ নারী ধর্ষণ নারী নির্যাতন ইভটিজিং ও ফেসবুক অপরাধ অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল, পাবনা মোঃ ফিরোজ কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মোঃ নাসির উদ্দীন, অফিসার ইনচার্জ (ওসি) ঈশ্বরদী থানা, প্রভাষক মোঃ লুৎফর রহমান উপদেষ্টা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা শাখা, মোঃ আব্দুল মজিদ মালিথা, চেয়ারম্যান সলিমপুর ইউনিয়ন পরিষদ, মোঃ মিজানুর রহমান সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন রাজশাহী বিভাগ রাজশাহী ।

সভাপতিত্ব করেন আলহাজ্ব আনোয়ার হক বিশ্বাস, সহ-সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।
সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদ ইয়ারুল ইসলাম সমাজকল্যাণ সম্পাদক আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।

এসময়ে জনাব মোঃ ফিরোজ কবির বলেন, মাদক কে না বলি নারী নির্যাতন ধর্ষণ কে না বলি।

আমরা আমাদের সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি,, তবে সাধারণ জনগণের সহযোগিতা করছে ,

তিনি আরও বলেন, পুলিশ জনতা জনতাই পুলিশ । তাই সবাই একসাথে কাজ করে যেতে হবে এবং ফেসবুকে অপব্যবহার সম্পর্কে অনেক সাবধানতা অবলম্বন করতে হবে। সবাইকে সচেতন করতে হবে এবং মাদক,নারী ধর্ষন, ও নারী নির্যাতন থেকে দূরে থাকার আহবান জানান তিনি।

এসময় বাবলু মালিথ বলেন, আপনাদের ছেলেদের প্রতি পিতা মাতার দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন,এবং দিনশেষে যে টাকা হাত খরচার জন্য দিবেন সেই টাকা কোথায় খরচ করল সেটা জিজ্ঞাস করার প্রয়োজন আছে।

বাল্যবিবাহ ও মাদক থেকে দূরে থাকার জন্য আহবান জানান।

এছাড়াও আরো অনেকেই বক্তব্য দেন এবং নারী নির্যাতন বাল্যবিবাহ মাদকসেবীদের কড়া হুঁশিয়ারি দেন অথিতিরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম নিক্কন, সহ-দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান মিশন প্রমূখ।

Leave a Reply