পাবনার সাঁথিয়ায় ইউনিয়ন ছাত্রলীগের বাড়িতে অগ্নিসংযোগ করল প্রতিপক্ষরা।

0
22

পাবনাঃ- মঙ্গলবার (২৪ নভেম্বর) গভীর রাতে পাবনার সাঁথিয়ায় উপজেলার ধোপাদহ ইউনিয়নের দয়রামপুর গ্রামে ইউনিয়ন ছাত্রলীগের বসতবাড়িতে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষরা।

থানায় সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি এনামুল কবির শশী ২৪ নভেম্বর রাতে দয়রামপুর পশ্চিমপাড়া ফরিদ আহম্মেদের বাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।
পথিমধ্যে পূব শক্রতার জের ধরে আসামী দয়রামপুর গ্রামের ফয়জাল প্রামানিকের ছেলে তাজমুল হোসেনের নেতৃত্বে ৮/১০ মিলে তার বাড়ির সামনে দেশী তৈরী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হামলা করতে আসে।

শশী আত্মরক্ষার্থে নিজ বাড়ির ঘরের মধ্যে ডুকে পড়ে। আসামীরা তার বাড়িতে গিয়ে বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করতে থাকে। এর এক ফাকে শশী ঘর থেকে বের হয়ে জঙ্গলের মধ্যে আশ্রয় নেয়।

এসময় আসামীরা তাকে না পেয়ে তার শয়ন ঘরে অগ্নিসংযোগ করে। এতে তার শয়ন ঘরসহ ঘরে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সাঁথিয়া থেকে ফায়ার সাভির্সের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।

এব্যাপারে এনামুল কবির শশী বাদী হয়ে তাজমুলসহ ৫ জনের নাম উল্লেখ করে আরো ৪/৫ জন অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে সাঁথিয়া থানার অভিযোগ দায়ের করেছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, অভিযোগ এসেছে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply