তফসিল ঘোষনার পূর্বেই জমে উঠেছে নাটোরের পৌরসভা গুলোর নির্বাচনী প্রচারনা

0
47

তফসিল ঘোষনার পূর্বেই জমে উঠেছে নাটোরের পৌরসভা গুলোর নির্বাচনী প্রচারনা।

নির্বাচনী তফশিল ঘোষনার আগেই নাটোরের পৌরসভাগুলোতে জমে উঠেছে ভোটারদের আকৃষ্ট করতে মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা সহ পৌর এলাকায় লিফলেট,সভা,সমাবেশ,উঠোন বৈঠক,কর্মিসমাবেশ,নির্বাচনী অফিস উদ্বোধনের মাধ্যমে প্রচার-প্রচারণা চালাচ্ছে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা।

অধ্যই বিকাল সাড়ে ৪ টায় বিলচলন শহীদ শামসুজ্জোহা সরকারী কলেজ মাঠ থেকে স্থানীয় সংসদ সদস্যের আশির্বাদপুষ্ঠ ও পৌর আ.লীগের সাধারন সম্পাদক মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লবের সমর্থনে প্রায় পাঁচ শতাধিক মোটরবাইক শোভাযাত্রা করে, পৌরসদরের ৯টি ওয়ার্ড প্রদক্ষিন শেষে সেখানে এসেই শেষ হয়।

পুর্ব ঘোষনানুসাবে দুপুর ২টা থেকে উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌরসদর থেকে ছোট ছোট শোভাযাত্রাসহ মোটরসাইকেল আসতে শুরু করে। পরে তারা জোহা সরকারি কলেজ মাঠে একত্রিত হয়ে ওই শোভাযাত্রায় অংশ নেন।

প্রার্থী বিপ্লব জানান-ভোটার,সমর্থক,কর্মিদের চাঙ্গা রাখতে বিশেষ করে ভোটারদের আকৃষ্ট করতেই মোটরসাইকেল শোভাযাত্রা। সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহার নিশ্চিত করেই শোভাযাত্রাটি করা হয়েছে।

ইতিপূর্বে গুরুদাসপুর পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহনেওয়াজ আলী মোল্লার নেতৃত্বে কয়েকশত মোটরবাইক নিয়ে পৌর সদরে শোভাযাত্রা করেন। এবং তিনি বলেন দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী নৌকা প্রতিক আমাকেই দিবেন।

এছাড়াও আসন্ন সিংড়া পৌরসভা নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ করেছেন মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস। পৌরসভার ৮ নং ওয়ার্ডে এই গণসংযোগ করেন তিনি।

মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, ‘দীর্ঘদিনের উন্নয়ন ও নাগরিক সেবা বঞ্চিত পৌরসভার জন্য আমি ৫ বছর কাজ করার চেষ্টা করেছি। আমি প্রত্যাশা ও বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কর্মের মূল্যায়ন করবেন। আবার যদি সুযোগ পাই, তবে আরো বেশি আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

অপরদিকে করোনা ভাইরাস দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে নাটোরের নলডাঙ্গা পৌরসভার ৩০টি মসজিদের ইমাম-মোয়াজ্জিন দের মাঝে ১৫০০পিস মাস্ক ও ৪০০পিস সাবান বিতরণ করেছেন আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মনিরুজ্জামান মনির।

এছাড়াও নাটোরের নলডাঙ্গা পৌরসভায় আরেক মেয়র প্রার্থী সাহেব আলী উপজেলার বুড়িরভাগ উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মতবিনিময় সভায় বলেন মেয়র নিবার্চিত হলে তিন নম্বর ইটের কারবার বন্ধ করে টেকসই উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।

তিনি আরোও বলেন,আমি বিগত ২৫ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে থেকে দলের দুসময়ে দল কে সুসংগঠিত করে বিভিন্ন আন্দোলন সংগ্রাম করেছি তিনি দাবী করেন গত পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমাকে একক মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর ঘোষণা দিয়েছেন (নাটোর নলডাঙ্গা)-২আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

Leave a Reply