পাবনার ভাঙ্গুড়ায় ভূমি অফিসের নতুন ভবন নির্মাণের দাবিতে মানববন্ধন।

0
31

পাবনাঃ- পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবন ময়দানদীঘিতে নির্মাণ করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

(২৬ নভেম্বর) বৃহস্পতিবার দুপুরে ময়দানদীঘি বাজার রাস্তার দুই পাশে দাঁড়িয়ে কয়েক শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন বাজার সমিতির সভাপতি মোঃ জয়নুল আবেদীন মিলন, সাবেক মেম্বর আবু বক্কর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা হাজি বাহেছ উদ্দিন, প্রফেসর ডাঃ খালেদসহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আজ দীর্ঘদিন যাবৎ খানমরিচ ভূমি অফিসের সেবা আমরা আমাদের ময়দানদীঘি ইউনিয়ন পরিষদে পেয়ে আসছি। বর্তমানে সরকার ভূমি অফিসের নতুন ভবনটি ময়দানদীঘিতে আলাদা একটি জায়গায় করার সিদ্ধান্ত নেন, কিন্তু ময়দানদিঘীতে সাময়িক ভূমি জটিলতা সৃষ্টি হওয়ায় পরে চন্ডিপুরে ভূমি অফিস নিমার্ণের সিদ্ধান্ত নেওয়া হয়।

পাবনা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন ভবন নিমার্ণ কাজ উদ্বোধন করেন। কিন্তু এলাকাবাসী পুনরায় ময়দানদিঘী ভবন নিমার্ণের জোড় দাবি জানান।

বক্তারা বলেন প্রয়োজনে এলাকাবাসী বিনামুল্যে ভূমি অফিসের জায়গা দিতে রাজি আছে, তারপরও চন্ডিপুরে ভূমি অফিস ভবন নির্মাণ করতে দিতে রাজি না।

বক্তারা আরও বলেন এখানে ভূমি অফিস না করা হলে ইউনিয়নের অর্ধেকের বেশি মানুষকে সুবিধা বঞ্চিত করা হবে।

মানববন্ধনে বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন আমাদের দাবি না মানা হলে আমরা আরও কঠোর থেকে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

Leave a Reply