পাবনা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা।

পাবনাঃ- পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি দীর্ঘ এক বছর পরে ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

নতুন কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন।

জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও কমিটিতে আরও আটজনের নাম ঘোষণা করা হয়েছে।

তারা হলেন সহ-সভাপতি পদে তিনজন সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক ভিপি আব্দুল আজিজ, মোঃ রফিকুল ইসলাম রুমন ও মোঃ নাসির ফকির। যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাজমুল আহম্মেদ ডন ও মোঃ বাবুল শেখ।

তিনজন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন হুমায়ুন কবীর পাভেল, মোঃ শেখ আলী ও মোঃ হাবিুর রহমান নাসিম।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আহম্মেদ শরীফ ডাবলু ও মোঃ রুহুল আমিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আর শেখ হাসিনার নেতৃত্বে ছোট বেলা থেকে দলীয় সব ধরনের কর্মসূচি পালন করে আসছি। আগে জেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছি আমরা।
সাংগঠনিক দায়িত্ব কিছুটা হলেও পালনের অভিজ্ঞতা রয়েছে আমাদের। তবে এবারের এ দায়িত্ব আমরা আরও গুরত্বের সঙ্গে পালন করবো।

এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার জন্য আমরা কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে।

বিশেষভাবে ধন্যবাদ জানাই, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সব সদস্যদের।

আরো ধন্যবাদ জানাই, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সসহ জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সব নেতাকর্মীদের।

Author: admin

Leave a Reply