ভোটারদের কাছে টানতে জমে উঠেছে পৌর নির্বাচনী প্রচারনা

0
7

পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:-
প্রকাশ:- ১৬/০৯/২০২০, সময় ৯.৩৮ am

নাটোরের সিংড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে গণসংযোগ করছেন সিংড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম। আজ মঙ্গলবার পৌর শহরের ১০ নং ওয়ার্ডে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন এবং তাঁদের খোঁজ-খবর নেন তিনি।

অপরদিকে মঙ্গলবার বিকেলে সিংড়া পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডে এ বৈঠক করেন পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীরা। এর আগে ৯ ও ১০ নং ওয়ার্ডে বিএনপির ৩ মেয়র প্রার্থী যৌথভাবে উঠান বৈঠক করছেন। তাঁরা হলেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন সাখা, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল-কাফি, অপর যুগ্ম আহ্বায়ক ও বর্তমান কাউন্সিলর মহিদুল ইসলাম।

বিএনপির প্রার্থী ছাড়াও আ’লীগের একাধিক প্রার্থী গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গণসংযোগ করছেন সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের সাবেক নির্বাচিত প্রো-ভিপি ও পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জু। গত কয়েকদিনে তিনি পৌর এলাকাজুড়ে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন এবং তাঁদের খোঁজ-খবর নেন।

থেমে নেই আওয়ামীলীগের অন্য নেতারা গণসংযোগ করছেন সিংড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আদনান মাহমুদ। গত কয়েকদিনে তিনি পৌর এলাকার সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন এবং তাঁদের খোঁজ-খবর নেন।

এছাড়াও নাটোরের গুরুদাসপুরে ভোটারদের কাছে টানতে চলছে নানামূখী প্রচারনা পরপর দুইবার নির্বাচিত বর্তমান পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি মোঃ শাহনওয়াজ আলী মোল্লার নির্বাচনী প্রচারনা।

পাশাপাশি নতুন মাত্রায় যোগ হয়েছে স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির মনোনিত মেয়র পদপ্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব ভোর থেকে রাত পর্যন্ত ভোটারদের আকৃষ্ট করতে চালাচ্ছেন জোড় তৎপরতা

আওয়ামীলীগের প্রার্থীদের পদচারনায় মূখরিত হলেও বিএনপি মেয়র পদপ্রার্থিনীদের এখনো ঘুম ভাঙ্গেনি

Leave a Reply