বেকারমুক্ত জেলা গঠনে “দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ক কর্মশালা।

0
9

বেকারমুক্ত জেলা গঠনে “দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ক কর্মশালা।

  • পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:-
  • প্রকাশ ১৬/০৯/২০২০, সময় ৯.০৮ pm

নাটোর জেলা প্রশাসনের আয়োজনে এবং ফিউটার অব ওয়ার্ক ল্যাব, এটুআই ও একশন এইড বাংলাদেশ এর সহযোগিতায় জেলা ব্রান্ডিং এর আওতায় বেকারমুক্ত জেলা গঠনের লক্ষ্যে “দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ক কর্মশালা” জুম ওয়েব কনফারেন্সিং এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।

আজ বুধবার দুপুরে জনাব মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক, নাটোরের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার।

বিশেষ অতিথি ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, যুগ্ম-সচিব (ই-গভর্নেন্স), মন্ত্রিপরিষদ বিভাগ ও যুগ্ম-প্রকল্প পরিচালক, এটুআই প্রোগ্রাম, আসাদ-উজ-জামান, হেড, ফিউটার অব ওয়ার্ক ল্যাব, এটুআই, জনাব নাজমুল আহসান, ম্যানেজার, একশন এইড বাংলাদেশ।

কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য প্রদান সহ সঞ্চালনা করেন জনাব মোঃ নাদিম সারওয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), নাটোর।

উক্ত কর্মশালায় নাটোর জেলার ১৫টি শিল্প প্রতিষ্ঠান, ১৫টি দক্ষতা উন্নয়নমূলক প্রতিষ্ঠান এবং ১০ জন চাকরিপ্রার্থী অংশগ্রহণ করেন। মূলত সাপ্লাই সাইড (দক্ষতা উন্নয়নমূলক প্রতিষ্ঠান) ও ডিমান্ড সাইড (শিল্প-প্রতিষ্ঠান)-এর মধ্যে সম্পর্ক বৃদ্ধি এবং আভ্যন্তরীন দক্ষতা চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ কর্মসূচি গ্রহনের লক্ষ্য কর্মশালাটি আয়োজন করা হয়

Leave a Reply