USAC এর উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বই উপহার ও ট্যালেন্ট হান্ট -২০২০ এর পুরস্কার বিতরণ

0
8

মোঃ রাশিদুল ইসলাম
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

“অনির্বাণ-২০২০” শিরোনামে University Students Association of Chowdala (USAC) এর উদ্যোগে কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহর আহ্বানে এসএসসি/দাখিল-২০২০ এ জিপিএ-৫ প্রাপ্ত, ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্তদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, অদম্য মেধাবী শিক্ষার্থীদের বই উপহার এবং এবছরের জানুয়ারী মাসে অনুষ্ঠিত ট্যালেন্ট হান্ট -২০২০ এ নির্বাচিত ২৬ জন শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল ১৭ সেপ্টেম্বর, সকাল ৯ ঘটিকায় চৌডালা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মুহাঃ সিফাতুল্লাহ ও দপ্তর সম্পাদক অমিত হাসানের যৌথ সঞ্চালনায় আরাফাত আলী তুষারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ূন রেজা।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জের রসায়ন বিভাগের শিক্ষক নাসির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাঃ শাহ আলম, (অবঃ), চৌডালা দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাঃ আবদুল্লাহেল সাদী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ডাঃ মোঃ আনসারুল হক, সম্মানিত উপদেষ্টা মোঃ সাদিকুল ইসলাম, সম্মানিত শুভাকাঙ্ক্ষী ডাঃ মোঃ মামুনুর রশীদ উপস্থিত ছিলেন। এছাড়াও চৌডালা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সুপারিনটেনডেন্টসহ সম্মানিত শিক্ষকবৃন্দ, সমাজসেবক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্ব মহামারী করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে প্রোগ্রামটি বাস্তবায়ন করা হয়। সংগঠনের পক্ষ থেকে পরস্পরের মধ্যে দূরত্ব বজায় রাখা হয় এবং উপস্থিত সবার হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবানুমুক্ত করা ও মাস্ক বিতরণের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে চলা হয়।

অনুষ্ঠানে বক্তারা কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে যাবতীয় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। দক্ষ ও মেধাবী সংগঠকদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সেবামূলক কাজগুলোর প্রশংসা জ্ঞাপন করেন। ভবিষ্যতে শিক্ষার্থীদের কল্যানে এভাবে সংগঠনটি পাশে থাকবে এমন আশা ব্যক্ত করেন এবং যাবতীয় কর্মসূচী বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply