খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাব –ডিসি ফুড, সেফাউর রহমান।

0
18

খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাব –ডিসি ফুড, সেফাউর রহমান।

মোঃ রাশিদুল ইসলাম রাসেল
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুর এ.বি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রভাতী ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৮ই সেপ্টেম্বর) বিকেল ৪টায় উক্ত খেলায় রহনপুর রেঞ্জার্স বনাম রহনপুর স্টেশন মাস্টার স্টার ফুটবল দল অংশ নেয়।

রহনপুর পৌরসভার মেয়র জনাব তারিক আহমদ এর সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ঘোষণা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান, হাজারো অসহায় মানুষের প্রাণের স্পন্দন, একজন অত্যাধিক সৎ, যোগ্য ও নির্ভিক মানুষ, নিরবে হাজারো ভালো থাকার গল্প তৈরির কারিগর, সকলের আশা-আকাঙ্ক্ষা ও ভালোবাসার আশ্রয়স্থল, একজন প্রথম শ্রেণীর মানবিক সরকারি কর্মকর্তা মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার খাদ্য নিয়ন্ত্রক জনাব মোঃ সেফাউর রহমান।

এছাড়া বিশেষ অতিথিবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন রহনপুর পৌরসভার সাবেক মেয়র জনাব মোঃ গোলাম রাব্বানী বিশ্বাস, রহনপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব শাহ্ আল শফি আনসারী, বিশিষ্ট চিকিৎসক জনাব ডাঃ মোঃ মফিজ উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক ও রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান খান, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জনাব মোঃ জালাল উদ্দিন আকবর (মুক্তি), বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জনাব মোঃ এনায়েত করিম তোকি, গোমস্তাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মোঃ সিরাজুল ইসলাম (টাইগার), বিশিষ্ট রাজনীতিবিদ জনাব মোঃ রফিকুল ইসলাম বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ নাজমুল হুদা খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলার শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর খেলা প্রদর্শন করে খেলোয়াররা। তাদের নৈপুণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজারো দর্শক। খেলায় ৯০ মিনিটের সময়সীমা শেষ হলে ২-০ গোলে এগিয়ে থেকে
রহনপুর রেঞ্জার্স চ্যাম্পিয়ন হয়।

উক্ত খেলার উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে মানবিক সরকারি কর্মকর্তাখ্যাত, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার খাদ্য নিয়ন্ত্রক জনাব মোঃ সেফাউর রহমান বলেন, মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। অবক্ষয় থেকে যুবসমাজকে ঠিক পথে রাখতে পারে খেলাধুলা। আর এই খেলাধুলার মান উন্নয়নের জন্য তিনি অতীতেও যেভাবে সকলের পাশে ছিলাম ভবিষ্যতে এমন ভাবেই থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ চাম্পিয়ন দলকে উপহার স্বরূপ ট্রফি ও দুইটি খাসি তুলে দেন।

Leave a Reply