আবারও এস কে সমীরের সঙ্গীতায়োজনে কাজী শুভ’র গান।

0
6

যাযাবর পলাশ, বিনোদন ডেস্কঃ গুণী সঙ্গীত পরিচালক এস কে সমীর’র সুর ও সঙ্গীতায়োজনে এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর কণ্ঠে ‘পাখি’ শিরোনামের আবারও একটি নতুন গান প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন উদীয়মান গীতিকবি এলেক্স আব্দুস সালাম। সম্প্রতি নতুন এই গানের সঙ্গীতায়োজক এস কে সমীরের স্টুডিও মিউজিক ল্যাবে গানটির রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছিলো বলে জানালেন সঙ্গীত পরিচালক এস কে সমীর।


‘পাখি’ শিরোনামে নতুন এই গানের প্রসঙ্গে এসকে সমীর বললেন- কাজী শুভর সাথে এরমধ্যে আমার অনেকগুলো গানের কাজ হয়েছে। তার মধ্যে এই গানটি একটু নতুনত্ব খুঁজে পাবে দর্শক শ্রোতাদের কাছে আমার ধারণা। প্রতিভাবান গীতিকার এলেক্স আব্দুস সালামের অত্যন্ত সুন্দর একটি লিরিক্স এর উপরে আমার সুর ও সঙ্গীতায়োজনে কাজী শুভ ভাইয়ের সুন্দর গায়কি গানটিকে শ্রোতাদের কাছে প্রশংসনীয় করে তুলবে বলে আমি মনে করি। আর আমাদের এত সুন্দর গানটিকে আরও সুন্দরভাবে একটি মিউজিক ভিডিও আকারে উপস্থাপন করেছে ডি এম আর শান্ত খান তার ভিডিও দিকনির্দেশনা দিয়ে। গানটিতে মডেল হিসেবে ছিলেন দেব দ্বীপ ও কথা খুব ভালো অভিনয় করেছে। সবমিলিয়ে কাজটা ভালো হয়েছে।

কাজী শুভ’র গাওয়া নতুন এই গানটি রিলিজ হয়েছে ডি মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। নিজের গাওয়া নতুন এই গান নিয়ে সঙ্গীতশিল্পী কাজী শুভ বললেন- এই প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ও সংগীত পরিচালক এস কে সমীর ভাই। তার সংঙ্গীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লেগেছে। সমীর ভাই অত্যন্ত যত্ন নিয়ে গানটির সুর ও সংঙ্গীত পরিচালনা করেছেন, যেটা দর্শক-শ্রোতারা গানটি শুনলেই উপলব্ধি করতে পারবেন বলে আমার মনে হয়। আর আমিও চেষ্টা করেছি গানটিতে আমার সর্বোচ্চ দরদ দিয়ে কণ্ঠ দেওয়ার জন্য ।

আশা করছি আমার ভক্ত-শ্রোতা ও বাংলা গানের অসংখ্য শ্রোতাদের কাছে গানটি অনেক ভালো লাগবে।
অন্যদিকে গায়ক ও সঙ্গীত পরিচালক এস কে সমীর আরও জানালেন- পরম করুনাময় মহান আল্লাহপাকের কৃপা থাকলে আমার এমন আরো বেশ কিছু ভালো ভালো কাজ আগামীতে বাংলা গানের শ্রোতাদের মাঝে নিয়ে হাজির হব আশা করছি। তারকা কন্ঠ শিল্পীদের পাশাপাশি নতুন কন্ঠশিল্পীদের কে নিয়েও আমার কাজ চলছে।

Leave a Reply