করোনায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাঃ সুমন আলীর মৃত্যু

0
4
করোনায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাঃ সুমন আলীর মৃত্যু

পিন্টু স্যার নাটোর প্রতিনিধি:-

করোনার উপসর্গ নিয়ে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোহাঃ সুমন আলী গত ০২ আগস্ট ২০২০ খ্রি. রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন । তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তে রেখে চিকিৎসা দেওয়া হয় ।

অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয় । অদ্য ১৪-০৮-২০২০ খ্রিঃ দিবাগত রাত ০১.৩৭ ঘটিকায় করোনার সাথে যুদ্ধে হেরে গিয়ে তিনি মৃত্যুবরণ করেন । তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা ছিলেন ।

২৪/০৯/২০০৮ খ্রি. তিনি এসআই (নিঃ) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । পুলিশ পরিদর্শক জনাব মোহাঃ সুমন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দৌলতপুর গ্রামে ০২/০২/১৯৮৩ খ্রি. জন্মগ্রহণ করেন । দাম্পত্য জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক ।

লিটন কুমার সাহা পিপিএম-বার, পুলিশ সুপার, নাটোর এক শোক বার্তায় জানান, করোনা সংক্রমণ রোধে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে জীবন দিলেন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোহাঃ সুমন আলী ।

দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার প্রতি আমরা শ্রদ্ধা জানাই। উক্ত শোক বার্তায় পুলিশ সুপার, নাটোর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান ।

Leave a Reply