দুলুর সাংগঠনিক দক্ষতায় প্রায় দুই যুগের ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির দ্বন্দ্ব নিরসন।

0
16

দুলুর সাংগঠনিক দক্ষতায় প্রায় দুই যুগের ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির দ্বন্দ্ব নিরসন।

মিলন মাহমুদ,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:- রুহুল কুদ্দুস তালুকদার দুলু মেধা এবং সাংগঠনিক দক্ষতায় প্রায় দুই যুগের ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির দ্বন্দ্ব নিরসন করতে সফল হয়েছেন ।

১৯৯০ সালে স্বৈরাশাসক এরশাদে পতনের পরে বিগত সকল নির্বাচনে ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির মধ্যে দ্বন্দ্ব প্রকাশ পাই । ঈশ্বরদী আটঘরিয়া উপনির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কের গুরু দায়িত্ব পান বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

দুলু সাংগঠনিক দক্ষতায় এবং মেধা,কৌশল এবং রাত দিনের অক্লান্ত পরিশ্রমে ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির বিদ্যমান হাবিবুর রহমান হাবিব গ্রুপ, সাবেক এমপি সিরাজ সরদার গ্রুপ, জাকারিয়া পিন্টু গ্রুপ, শিল্পপতি আকরাম আলী খান সন্জু গ্রুপ, শামসুদ্দিন মালিথা গ্রুপ, আটঘরিয়ার সাবেক মেয়র আমিনুল ইসলাম গ্রুপ সহ সকল গ্রুপিং এবং দ্বন্দ্বের অবসান ঘটিয়ে এক কাতারে এবং ঐক্যবদ্ধ করতে এইবার সফল হয়েছেন।

নির্বাচন যখন আসে তখনি চেষ্টা হয় দ্বন্দ্ব নিরসন করে ঐক্যবদ্ধ করার কিন্তু ১৯৯৯ থেকে ২০২০ পর্যন্ত বিদ্যমান গ্রুপিং নিরসন করে ঐক্যবদ্ধ করতে কেউ সফল হয়নি প্রায় অসাধ্য কাজটি সফলতার সাথে করে দেখিয়েছেন বিএনপি এর সাংগঠনিক সম্পাদক সফল সংগঠক এ্যাডঃ এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ।

Leave a Reply