শিবগঞ্জ উপজেলায় দুই পক্ষের আলাদাভাবে শোক দিবস পালন।

0
1
শিবগঞ্জ উপজেলায় দুই পক্ষের আলাদাভাবে শোক দিবস পালন।

মো হাফিজুর রহমান, শিবগঞ্জ প্রতিনিধি:-

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় সারাদিন ব্যাপি শোক দিবস পালন করা হয়েছে। সকাল ৮ টার সময় শিবগঞ্জ উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর মুড়ালে মাল্য দানের মাধ্যমে শোক দিবস এর কার্য্যকম শুরু হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এই মাল্যদান অনুষ্ঠিত হলেও এমপি পক্ষ ও উপজেলা চেয়ারম্যান পক্ষ আলাদাভাবে অংশগ্রহণ করেন।

আগে এমপি পক্ষ পরে চেয়ারম্যান পক্ষ মাল্যদান করেন।সকাল ১০ টায় উপজেলা প্রশাসনর আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাকিব আল রাব্বি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ১ শিবগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পৌরসভার মেয়র এ আর এম আজরি কারিবুল হক রাজিন ও উপজেলার দুই ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও শিউলি বেগম।

আলোচনা সভায় বক্তারা ১৫ আগষ্টের স্মৃতিচারন করে জাতির পিতা সহ পুরো পরিবারের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।দোয়া শেষে একি স্থানে শোক দিবস উপলক্ষে দক্ষ বেকারদের ও দুস্ত রুগিদের আর্থিক সহযোগিতার চেক বিতরণ করা হয়। শোক দিবস উপলক্ষে শিবগঞ্জ স্কাউট ভবন চত্তরে, শিবগঞ্জ মহিলা কলেজ ও শশানঘাটে বৃক্ষরোপন করা হয়।

দুপুর ১২ টায় শিবগঞ্জ ডাকবাংলো চত্তরে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে শোক সভা পালন করে উপজেলা চেয়ারম্যান পক্ষ।অপরদিকে বিকাল ৪ টায় শিবগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শ্রমিক লীগের ব্যানরে শোকসভা দোয়া মাহফিল করেন এমপি পক্ষ। এতে করে সাধারণ আওয়ামী লীগের কর্মিরা হতাস হয়েছে। শোকের দিনেও কেনো এতো বিভাজন।সাধারণ কর্মিরা এই বিভাজনের অবসান চান।

Leave a Reply