পাবনা ৪ আসনের ঈশ্বরদীতে আওয়ামীলীগ প্রার্থির নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষন।

পাবনা ৪ আসনের ঈশ্বরদীতে আওয়ামীলীগ প্রার্থির নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষন।

ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনা ৪ আসনে আটঘরিয়া,ঈশ্বরদীর আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব নুরুজ্জামান বিশ্বাস এর নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষনের ঘটনা ঘটেছে।
গতকাল রাত সারে ১১ টায় ঈশ্বরদী সাহাপুর ইউনিয়নের আজিজলতলা ও রাত ১২ টার দিকে ছলিমপুর ইউনিয়নের মানিকনগর স্কুল সংলগ্ন নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষনের এ ঘটনা ঘটে। এ সময় নির্বাচনী অফিস দুটিতে স্থানীয় কোন আওয়ামীলীগ নেতা কর্মিরা উপস্থিত ছিলো না।স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান,আকস্মিক ভাবে রাতে নির্বাচনী অফিস দুটিতে চেয়ার টেবিল ভাংচুর সহ সাত রাউন্ড গুলি ছুরে হামলাকারীরা। এ ঘটনায় এলাকায় আতংক ছরিয়ে পরে।ঘটনা জানাজানি হলে আওয়ামীলীগ নেতা কর্মিরা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করে এর প্রতিবাদ জানায়।

ছলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা বলেন, এ হামলা জামাত বি এন পির সন্ত্রাসীরা নির্বাচনে আতংক বিরাজ করতে ঘটনা ঘটাতে পারে। এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ ( ও সি) শেখ নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সঠিক তদন্তের মাধ্যমে হামলাকারীদের খুজে বের করে যত দ্রুত সম্ভব আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Author: admin

Leave a Reply