রিপন খাঁন এর সুর-সঙ্গীতে মাহতিম সাকিব।

0
7

যাযাবর পলাশ, বিনোদন ডেস্কঃ দেশের স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব গুণী সঙ্গীত পরিচালক ও জিংগেল সম্রাট রিপন খাঁন এর সুর ও সঙ্গীতায়োজনে নতুন দুটি গান গাইলেন এই সময়ের তরুণ প্রজন্মের দারুণ আলোচিত কণ্ঠশিল্পী মাহতিম সাকিব। ‘ও প্রিয়া রে’ এবং ‘একা একা’ শিরোনামের নতুন এই দুটি গানেরই গীতিকথা লিখেছেন গীতিকবি সিয়াম সরকার জান।

নিজের মনমাতানো গায়কী দিয়ে ইতিমধ্যেই দেশের তরুণ প্রজন্মের কাছে দারুণ জনপ্রিয় মাহতিম সাকিব। সেই ধারাবাহিকতায় নিয়মিত নতুন নতুন গান উপহার দিয়ে চলেছেন মেধাবী এই তরুণ গায়ক। মাহতিম সাকিবের গাওয়া নতুন এই গান দুটি খুব শীঘ্রই মিউজিক ভিডিওসহ দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এর ব্যানারে প্রকাশিত হবে বলে জানালেন সঙ্গীত পরিচালক রিপন খাঁন।

এই প্রসঙ্গে তিনি বললেন- আমি জিংগেলের কাজগুলো নিয়েই ব্যস্ত থাকি বেশি। তবে জিংগেলের পাশাপাশি এবার গান নিয়েও ভাবতে শুরু করেছি। আশা করছি এবার দেশের জনপ্রিয় সব গায়ক গায়িকাদের কণ্ঠে নিয়মিত আমার সুর ও সঙ্গীতায়োজনে নতুন নতুন গান উপহার দিতে পারবো সবাইকে। মাহতিম সাকিবের গায়কী আমার খুব ভালো লেগেছে। তাই তাকে নিয়ে আমার এই নতুন প্রচেষ্টা। তার কণ্ঠে মোট চারটি গানের কাজ চলছে। এর মধ্যে দুটি গানের কাজ শেষ করেছি যা মুক্তির প্রক্রিয়াধীন। দারুণ গেয়েছে সে। আশাকরি দর্শক-শ্রোতারা গান গুলো একবার শুনলেই পছন্দ করে ফেলবেন ইনশাআল্লাহ। এছাড়া আরও বেশকিছু সঙ্গীতশিল্পীকে নিয়ে কাজ চলছে। যা চমক হিসেবেই রইলো। সবাই দোয়া করবেন এবং নিরাপদ থাকবেন। ধন্যবাদ।

Leave a Reply