জনগন হচ্ছে গনদেবতা।

0
8

জনগন হচ্ছে গনদেবতা।

পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:- নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, গুরুদাসপুর পৌরবাসী প্রার্থী পরিবর্তন চাচ্ছে। জনগণ হচ্ছে গণদেবতা। তাদের দাবি পুরন করতে আরিফুল ইসলাম বিপ্লবকে ভোট দিতে হবে।

তিনি জনগণের কাছে বিচার চেয়ে বলেন, বর্তমান মেয়র শাহনেওয়াজ সাতবার আমার বাড়ি ভাঙতে গিয়েছে। মারার জন্য সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে। ভাড়া বাড়ির সিঁড়ি ভেঙে দিয়েছে। এর প্রতিবাদে বিচার স্বরুপ তিনি আরিফুল ইসলাম বিপ্লবকে সমর্থন জানানোর জন্য পৌরবাসীর কাছে আহ্বান জানান।

আসন্ন গুরুদাসপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে শুক্রবার রাত আটটার দিকে গুরুদাসপুর থানা শিক্ষা সংঘের সামনে পৌরসভার ৬নং ওয়ার্ডবাসীর আয়োজনে আরিফুল ইসলাম বিপ্লবের সমর্থনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন আব্দুল কুদ্দুস এমপি।

তিনি আরো বলেন, প্রথম শ্রেণির পৌরসভার উন্নয়ন না থাকায় কারো কাছে মুখ দেখাতে পারিনা। রাস্তাঘাট নেই, ড্রেন নেই। ঝকঝকে শহর উপহার দিতে হলে বিপ্লবকেই সমর্থন দিতে হবে।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদারের সভাপতিত্বে উক্ত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, প্রমুখ। বক্তারা মেয়র শাহনেওয়াজের বিরুদ্ধে কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন।

Leave a Reply