মুসলিম মেয়েকে রাজশাহী থেকে ভাগিয়ে চাঁপাইনবাবগঞ্জে বিয়ে হিন্দু ছেলের।

মুসলিম মেয়েকে রাজশাহী থেকে ভাগিয়ে চাঁপাইনবাবগঞ্জে বিয়ে হিন্দু ছেলের।

মিনহাজুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ ভাম্যমান প্র‍তিনিধি:-রাজশাহীর বোয়ালিয়া হতে ধনাঢ্য মুসলিম পরিবারের এক মেয়েকে পালিয়ে এনে বাল্যবিয়ে করছে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের হিন্দু সম্প্রদায়ের এক ছেলে।

বোয়ালিয়া থানায় মেয়ের পরিবারের অপহরণ ও নারী নির্যাতনের অভিযোগের প্রেক্ষিতে বুধবার সকালে ছেলেমেয়েকে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ।

পরে তাদেরকে বোয়ালিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

স্বল্পমূল্যে বেশি প্রচার , মাত্র ৩০০ টাকায় ১ মাস বিজ্ঞাপন প্রচার করতে এখনী ক্লিক করুন

জানা যায়, রাজশাহীর বোয়ালিয়া থানার ঘোড়ামারা বাজেকাজলা এলাকার মো. মোকসেদুল ও মোসা. সীমার মেয়ে মোসা. সুমি খাতুনকে ফেসবুকে প্রেমের সূত্র ধরে সোমবার নিজ বাড়ীতে ভাগিয়ে নিয়ে আসে গোমস্তাপুর বাজারপাড়া এলাকার ঝাটু হলদার ও বিজলী রানি হলদারের ছেলে শ্রী সুইট কুমার হলদার।
এলাকায় পরিচয় গোপন করে ১০ম শ্রেণীর ছাত্রী সুমি খাতুনকে প্রিয়া ঘোষ নাম বলে বিয়ে হয়েছে জানিয়ে পরিচয় দেয় শ্রী সুইট কুমার হলদারের পরিবার।

বোয়ালিয়া থানায় মেয়ের অভিযোগের পর ছেলে ও মেয়ে দুইজনকেই আটক করে গোমস্তাপুর থানা পুলিশ। পরে তাদেরকে বোয়ালিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

জন্ম নিবন্ধন কার্ড সূত্রে জানা যায়, বাংলাদেশের প্রচলিত আইনে ছেলেদের বিয়ের বয়স ২১ বছর হলেও সুমিকে পালিয়ে এনে বাড়িতে রাখার দিন শ্রী সুইট কুমার হলদারের বয়স মাত্র ১৬ বছর ৭ মাস ১২ দিন। শ্রী সুইট কুমার হলদারের পরিবারের দাবি, হিন্দু রীতি মেনেই তাদের দুজনের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে এর পক্ষে কোন প্রমাণ দিতে পারেনি শ্রী সুইট কুমার হলদারের পরিবার

Author: admin

Leave a Reply