মান্দা উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন মোল্লা এমদাদুল।

মান্দা উপজেলা পরিষদ উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন মোল্লা এমদাদুল।

মনির হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি:- নওগাঁ জেলার মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি আলহাজ্ব মোল্লা এমদাদুল হক।

ঢাকায় গণভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করেন।

নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন পেতে উপজেলা থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন পাঁচজন।

মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর এমদাদুল হক মুঠোফোনে বলেন দীর্ঘ ১৫ বছর ধরে মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি আমার নেতৃত্বে দল সুসংগঠিত হয়েছে সাংগঠনিক দক্ষতা এবং ত্যাগী নেতৃত্ব বিবেচনায় মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিয়েছেন।

দলীয় মনোনয়ন দেওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ এবং নির্বাচিত হলে এলাকা থেকে সকল অন্যায়, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে নিরলসভাবে কাজ করে যাব৷

স্বল্পমূল্যে বেশি প্রচার , মাত্র ৩০০ টাকায় ১ মাস বিজ্ঞাপন প্রচার করতে এখনী ক্লিক করুন

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জান গেছে, চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মঙ্গলবার পর্যন্ত বিভিন্ন দল থেকে তিনজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোখলেছুর রহমান ও সাবেক সহসভাপতি আহসান হাবিব।

এই উপনির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, আগামী বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে৷

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর আর আগামী ২০ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, গত ৬ জুলাই মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার জসিম উদ্দিন কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা যান এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

Author: admin

Leave a Reply