ভোজন রসিকদের সেবা দিতে ফুডপ্যান্ডা এখন নাটোরে।

ভোজন রসিকদের সেবা দিতে ফুডপ্যান্ডা এখন নাটোরে।

পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:-
প্রকাশ ২৭/০৯/২০২০
সময় ৭.৩৩ pm

এখন থেকে কাঁচাগোল্লা খ্যাত নাটোরবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের জনপ্রিয় অনলাইন খাবার সরবরাহকারী ফুডপ্যান্ডা। ইতি মধ্যেই ফুডপ্যান্ডা নাটোর সদরে যাত্রা শুরু করেছে।

কাঁচাগোল্লা খ্যাত নাটোর জেলায় রয়েছে একাধিক দর্শনীয় স্থান। এরমধ্যে উত্তরা গণভাবন, রাণী ভবানীর রাজ বাড়ি, দয়ারামপুর রাজবাড়ি, ফকিরচাঁদ গোঁসাইজির আশ্রম ও চলনবিল অন্যতম উল্লেখযোগ্য।

নাটোরে যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ- এর সিইও আম্বারিন রেজা বলেন, “পর্যায়ক্রমে গ্রাহকদের উল্লেখযোগ্য সাড়া অর্জনের পর আমরা আমাদের সেবা সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন নাটোরে।

এখন থেকে নাটোর শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা। এ সেবা শুরুর মাধ্যমে ওই এলাকায় নতুন কর্মসংস্থানে সৃষ্টি হচ্ছে।”

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়।

বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৪১টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

যাত্রার শুরু থেকে ফুডপ্যান্ডা ১৩ টি এশীয় ও মধ্য ইউরোপের দেশগুলিতে মোট ৩২৫ টিরও বেশি শহরে ১ লক্ষাধিক রেস্টুরেন্টের খাবার সরবরাহ করে থাকে।

ফুডপ্যান্ডা বর্তমানে বাংলাদেশ, কম্বোডিয়া, হংকং, লাওস, মালয়েশিয়া, মায়ানমার, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, রোমানিয়া এবং বুলগেরিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এটি আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ডেলিভারি হিরো গ্রুপের আওতাধীন।

Author: admin

Leave a Reply