সাপাহার রক্তদাতা সংগঠন এর সম্মানিত উপদেষ্টা রুহুল আমিন কে সম্মাননা ক্রেস্ট প্রদান করে সংগঠনটি।

সাপাহার রক্তদাতা সংগঠন এর সম্মানিত উপদেষ্টা মুহা রুহুল আমিন কে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সংগঠনটি।

সাকিব হোসেন নওগাঁ (প্রতিনিধি):-সাপাহার রক্তদাতা সংগঠন একটি স্বেচ্ছাসেবী রক্তদাতাদের সংগঠন। এটি সম্পূর্ণ অরাজনৈতিক, অসাম্প্রদায়িক, অ আঞ্চলিক, অ-বর্ণ, ধর্মনিরপেক্ষ এবং স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ।স্বেচ্ছায় রক্তদান প্রেরণা, স্বেচ্ছায় রক্তদান এবং অন্যের পরিষেবা ও সচেতনতামূলক কর্মসূচির মাধ্যমে একটি সুস্থ সমাজ গঠনে সামাজিক আন্দোলন শুরু করাই এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য ।

উক্ত সংগঠনের সম্মানিত উপদেষ্টা মুহা রুহুল আমিন ( ইউ.এইচ.এফ.পি.ও) (UHFPO)
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সাপাহার,নওগাঁ ) ২৭ শে সেপ্টেম্বর, রবিবার সাপাহার রক্তদাতা সংগঠনের সদস্যরা সৌজন্য সাক্ষাত করেন। এবং শ্রদ্ধেয় স্যার কে সাপাহার রক্তদাতা সংগঠন এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

শ্রদ্ধেয়, স্যার, ভালো কাজে, মানবকল্যানে সকল কার্যক্রম এ সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ থেকে, সাপাহার রক্তদাতা সংগঠনের পাশে থাকার এবং সকল ধরনের সাধ্যমত সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

উক্ত সংগঠনের সদস্যরা বলেন অনেক অনেক শুভকামনা রইলো শ্রদ্ধেয়, ইউ. এইচ. এফ. পি. ও স্যার। আপনাদের মতো শ্রদ্ধাশীল গুনীজনেরা আমাদের অভিভাবক হিসেবে আমাদের সাপাহার রক্তদাতা সংগঠনের পাশে থাকলে আমাদের পথ চলা আরো মসৃণ হবে ইনশাআল্লাহ। মানুষ মানুষের জন্য মানবতার সেবায় সাপাহার রক্তদাতা সংগঠন।

Author: admin

Leave a Reply