মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত।

0
3
{"uid":"FF84F4E2-3219-47C6-9FF1-30E5528CD8C4_1601305087189","source":"other","origin":"unknown"}

মেহেরপুর জেলা যুবলীগের আয়োজনে জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী পালিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করেছে মেহেরপুর জেলা যুবলীগ।

সোমবার বিকালে পৌর কমিউনিটি সেন্টারে জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের কর্মসূচি পালন করেন ।

এসময় কুইজ প্রতিযোগিতায় ক-বিভাগ থেকে প্রথম স্থান অধিকার করেন রাগীব নেহাল এবং দ্বিতীয় স্থান অধিকার করেন ইয়াসিন আরাফাত সহ তাসলিম জারিফ, রাফিদ, হাসিবুল ইসলাম।

খ-বিভাগ থেকে প্রথম স্থান অধিকার করেন নাহিয়ান বিনতে অলি এবং দ্বিতীয় স্থান অধিকার করেন নাবিল ইবনে কামাল সহ ফারিয়া আফরিন, তাওহীদ আরিফা, শেখ ফাহমিদা খান।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হাসাদুজ্জামান হিলন, জেলা যুবলীগের সদস্য মাহবুব হাসান ডালিম, মেজবাহউদ্দিন, সাজাদুর রহমান সাজু, শেখ সারাফাত, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান অপু, সাইদুর রহমান উজ্জল,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সজল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল, পৌর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখসহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply