পাবনায় ১০৯ কেজি গাঁজা RAB কর্তৃক আটক।

মোঃ রেজাউল করিম বাবু ভ্রাম্যমাণ প্রতিনিধি পাবনাঃ-

ট্রাকসহ ১০৯ কেজি গাঁজা নিয়ে র‌্যাবের হাতে ধরা পড়েছেন আবুল হোসেন নামে এক শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী।

তিনি রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ভোরে পাবনা শহরের বাস টার্মিনাল (গোল চত্বর) এলাকার চেকপোস্টে তাকে আটক করা হয়। দুপুরে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ নিশ্চিত করে।

র‌্যাব-১২ সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে পাবনা জেলায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচার জন্য মাদক বহন করে আনছে। ওই সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাবের একটি আভিযানিক দল রবিবার দিনগত রাতে আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্বরে অবস্থান নিয়ে চেকপোস্ট স্থাপন করে।

সোমবার ভোরে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নম্বরের একটি ট্রাক র‌্যাব সদস্যদের সিগনালে থামলেও এর চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ অবস্থায় র‌্যাবের আভিযানিক দল ট্রাকচালক আবুল হোসেনকে (৫২) ঘটনাস্থলেই আটক করতে সক্ষম হয়। পরে ভুট্টাবোঝাই ট্রাকটি তল্লাশি করে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ট্রাকচালক জিজ্ঞাসাবাদে জানান, ট্রাকচালকের ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ দেখালেও তিনি আসলে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনা-বেচা করে আসছিলেন। পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতেও তিনি মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, সোমবার দুপুরে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Author: admin

Leave a Reply