প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৯ বার কোরআন খতম করালেন আনু মিয়া।

0
30

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৯ বার কোরআন খতম করালেন আনু মিয়া।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককির্তী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ ও চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হাসান আনু মিয়ার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ৭৪তম জন্মদিনে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জ্যেষ্ঠ সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। দলের এই সর্বোচ্চ কর্ণধারের জন্মদিনে আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়ার আয়োজন করেছে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা শেখ হাসিনা ১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণ করেন। দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর ১৯৯৬ সালে প্রথম সরকার গঠন করেন। এরপর ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে চতুর্থবারের মতো নির্বাচনে জয়লাভ করে দেশ পরিচালনা করছেন। তিনি

শিক্ষা জীবনের বিভিন্ন স্তর পেরিয়ে ১৯৭৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা ভাষা ও সাহিত্যে বিভাগ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি।১৯৬৮ সালে পরমাণুবিজ্ঞানী ড.ওয়াজেদ মিয়ার সাথে শেখ হাসিনার বিয়ে হয়। তার দুই সন্তান সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলও নিজ নিজ কর্মক্ষেত্রে আজ প্রতিষ্ঠিত।
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া মাহফিল করেন সাবেক শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক গত চককির্তী ইউনিয়ন চেয়ারম্যান নৌকার প্রার্থী আনোয়ার হাসান আনু মিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা বর্তমান শিবগঞ্জ উপজেলা যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ সহ চককির্তী ইউনিয়নের বিভিন্ন নেতা কর্মী।

এসময় আনু মিয়া শতাধিক কোরআনের হাফেজ এবং আরও স্থানীয় ১০০ জন দিয়ে কোরআন তেলাওয়াত করান এবং দুপুরে তাদের খাবার ব‍্যবস্থা করে,মোনাজাতের মাধ্যমে মিলাদ মাহফিলের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply