পাবনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভাইয়ের হাতে ভাই খুন।

0
6

পাবনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভাইয়ের হাতে ভাই খুন।

মোঃ রেজাউল করিম বাবু ভ্রাম্যমানপ্রতিনিধি পাবনাঃ-

পাবনার সাঁথিয়ায় শয়ন ঘরে ঢুকে রবিউল ইসলাম (২২) নামে তাঁত শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে দু’পায়ের রগ ও গলা কেটে হত্যার ঘটনার ক্লু উৎঘাটন করেছে সাঁথিয়া থানা পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ভাইকে হত্যা করেছে আপন ভাই। পুলিশ হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধারসহ ২ জনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার তেঁতুলিয়া (কারিগরপাড়া) গ্রামের আঃ গফুরের ছেলে তাঁত শ্রমিক রবিউল ইসলাম (২২) কে গত ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে পায়ের রগ ও গলা কেটে হত্যা করা হয়।

২৭ সেপ্টেম্বর রবিউলের বড় ভাই বাচ্চু মোল্লা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। যার নং ২৩। ধারা ৩০২/৩৪।
হত্যার ঘটনায় পুলিশ ব্যাপক জীজ্ঞাসাবাদ করে ২৮ সেপ্টেম্বর রাতেই রবিউলের ভাই রমজান মোল্লা (৩০) কে সন্দেহভাজন হিসাবে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য অনুযায়ী রাতেই পাশ্ববর্তী পুকুর থেকে হত্যায় ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার ও পার্শ্ববর্তী সরপ গ্রামের মনসুরের ছেলে রুবেল (৩৪) কে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রমজান পুলিশকে জানায়, পাশ্ববর্তী অর্থবিত্ত ওয়ালা প্রতিপক্ষকে ফাঁসাতে ৪/৫ জন মিলে নিজের ভাইকে খুন করে। উদ্দেশ্য ছিল প্রতিপক্ষকে মামলা দিয়ে পরে আসামীদের মামলা থেকে বাঁচিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা।

সাঁথিয়া থানার সেকেন্ড অফিসার আবুল কালাম আজাদ জানান, আটককৃত দুই আসামীকে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) জবানবন্দীর জন্য পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply