পাবনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সাংবাদিকদের জন্য ওরিয়েন্টেশন।

0
7

পাবনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সাংবাদিকদের জন্য ওরিয়েন্টেশন।

মোঃ রেজাউল করিম বাবু প্রতিনিধি পাবনাঃ-

পাবনায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২০ উপলক্ষ্যে সাংবাদিকদের জন্য ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) জেলা সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এ কর্মশালায় সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবালের সভাপতিত্বে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডাঃ খায়রুল কবীর। বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ আবু জাফর, জেলা সিনিয়র তথ্য অফিসার ফরহাদ হোসেন, প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক এস এ আসাদ, সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ।

সিভিল সার্জন জানান, ক্যাম্পেইনের আওতায় ৬ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৮৭ হাজার ২৬৭ জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা ধরা হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় জেলায় মোট ১৯২৫ টি টিকাদান কেন্দ্রে ৪৮০৩ জন মাঠকর্মী স্বাস্থ্যবিধি মেনে শিশুদের এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এক্ষেত্রে শিশু ও অভিভাবকদের অবশ্যই মাস্ক পরিধান করে টিকাকেন্দ্রে আসতে অনুরোধ করা হয়েছে। মাস্ক ব্যাতিত কেউ টিকাকেন্দ্রে আসলে তাদের টিকা খাওয়ানো হবে না।

এবারের ক্যাম্পেইনে টিকাকেন্দ্র সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ০৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত পক্ষকালব্যাপী চলবে।

Leave a Reply