ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক মানববন্ধন অনুষ্ঠিতবি.এন.পি নেতা হাবিবকে অবন্চিত ঘোষনা।

ঈশ্বরদী প্রতিনিধিঃ নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস কে উদ্দেশ্য করে গত ২৬ তারিখ রাতে চ্যানেল আই পরিবেশিত টু দ্যা পয়েন্ট আলোচনায় বি.এন.পি প্রার্থী হাবিবুর রহমান হাবিব শিষ্টাচার বহির্ভূত আচরণ, কটুক্তিকরা ও ন্যাক্কার জনক অপমান করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ ঈশ্বরদী প্রেসক্লাব চত্তরে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে মুক্তিযোদ্ধা সংসদ সহ উপজেলা, পৌর আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত থেকে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ও হাবিব কে অবান্চিত ঘোষনা করেন। বক্তারা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে উদ্দেশ্য করে কটুক্তিপূর্ণ বক্তব্য ও শিষ্টাচার বহির্ভূতভাবে ‘থুতু নিক্ষেপ’ করে ন্যাক্কারজনক আচরণ করার কারনে হাবিব কে ক্ষমা চাইতে হবে তা না হলে ঈশ্বরদীর মাটিতে হাবিবের কোন জায়গা হবে না বলে হুশিয়ারী বক্তব্য দেন।

বক্তারা আরো বলেন, নুরুজ্জামান বিশ্বাস এলাকার সর্বজন শ্রদ্ধেয় এবং তিনবারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে ত্যাগী, নির্যাতিত ও একজন সৎ নেতা হিসেবে এলাকায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। টিভিতে হাবিবের ধৃষ্ঠতাপূর্ণ আচরণের পর এলাকার আওয়ামী লীগসহ অংগ সংগঠনের সকল নেতা-কর্মীর মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ক্ষুদ্ধ প্রতিক্রিয়ার জন্য কর্মীদের সহিংসতা থেকে বিরত রেখে শান্তিপূর্ণভাবে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

Author: admin

Leave a Reply