পাবনার ঈশ্বরদীতে জমির লাউ পাহারা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন রফিকুল।

0
7

পাবনার ঈশ্বরদীতে জমির লাউ পাহারা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন রফিকুল।

মোঃ রেজাউল করিম বাবু পাবনা জেলা প্রতিনিধিঃ-

জমির লাউ পাহারা দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন রফিকুল ইসলাম (৩৫) নামের এক কৃষক।

শুক্রবার (২ অক্টোবর) সকালে ঈশ্বরদী-পাবনা রেললাইনের কালিকাপুর রেলগেটে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার কালিকাপুর স্কুলপাড়া মোজাহার আলীর ছেলে।

এলাকাবাসী শিক্ষক রমজান আলী জানান, নিহত রফিকুল ইসলাম কালিকাপুরে রেললাইনের পাশ্ববর্তী এক ব্যক্তির জমি খাজনা নিয়ে চাষাবাদ করে। বর্তমানে সে ওই জমিতে লাউ এর চাষ করছিল। ওই জমির লাউ চোর চুরি করে নিয়ে যায় বলে কৃষক রফিকুল রাত জেগে জমির লাউ পাহারা দিতো।

তিনি জানান, প্রতি রাতের ন্যায় বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে সে জমির লাউ পাহারা দেওয়া অবস্থায় রেললাইনের উপর মাথা দিয়ে ঘুমিয়ে পড়ে। উক্ত রেললাইননে রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী থেকে পাবনা এক্সপ্রেস ট্রেন পাবনা অভিমুখে যায়। তিনি জানান, ধারণা করা হচ্ছে ওই ট্রেনেই কাটা পড়ে রফিকুল মারা যায়, সকালে রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানায়, শত্রুতা বশতঃ কেউ রফিকুলকে মেরে রাতে তার লাশ রেললাইনের উপর ফেলে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। পরে ওই লাইনে ট্রেন সে কাটা পড়ে। তবে বিষয়টি নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত কৃষক রফিকুলের লাশ তার আত্নীয় স্বজন বাড়িতে নিয়ে এসেছে বলে জানা গেছে।

Leave a Reply