সাংবাদিক শাহাদত কে পেছন থেকে হামলা।

0
7

সাংবাদিক শাহাদত কে পেছন থেকে হামলা।

নিজস্ব প্রতিবেদক:- আজ (০২.১০.২০২০) রাত আনুমানিক ৮ ঘটিকার সময় D.A.B News – দৈনিক আমার বাংলা এর রাজশাহী জেলার বাগমারা উপজেলা ভাম্যমান প্রতিনিধি মো শাহাদাত হোসেন বাজার থেকে বাসায় আসার একটু পর আবার চা খাবার উদেশ্য গ্রামের একটি চা এর দোকানে যাচ্ছেলেন এমন সময় গোয়ালকান্দী ও বাজে-গোয়ালকান্দী এর সিমান্তবর্তী এলাকায় সাকিব হাসান (২১) নামের বখাটে ও তার কিছু সহযোগি পেছন থেকে এসে তার মাজায় লাথি মারায় মো : শাহদত হোসেন রাস্তায় পড়ে যায় এবং এই সুযোগে তারা পালিয়ে যায় এহং তিনি তাদের মধ্য শুধু শাকিব কেই চিনতে পেরেছেন বলে যানিয়েছেন।

মো শাহাদাত হোসেন আরো জানান :- বখাটে শাকিব হোসেন এর সাথে বহু দিনের একটি ব্যক্তিগত শত্রুতা আছে কিন্তু তিনি বখাটে মো শাকিব হোসেন তার শত্রুতা থাকলেও বহুদিন আগে থেকে তার সাথে কোনো কথা বলেন না বা চলাফেরা করেন না এবং বখাটে শাকিব হোসেন বিভিন্ন স্থানে তার নামে সমালোচনা করে বেড়ায় এতে তরা সম্মান হানি হয় তারপরেও তিনি তাকে কিছু বলেন না এই ভেবে যে বখাটেদের সাথে ঝামেলা করলে তার আরো বেশি সম্মান হানী হবে ।

তিনি আরো বলেন :- এর আগে সে আমাকে হুমকি ও দেয় তবে আমি বিষয়টি আমলে নিয়েছিলাম না। আজকের ঘটনার বিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দে মৌখিক অভিযোগ জানিয়েছি তারা জানান পুরো বিষয়টি ক্ষতিয়ে দেখবেন বলেছেন।

Leave a Reply