পাবনার আটঘরিয়াতে হাবিবকে ধিক্কার।

0
8
পাবনার আটঘরিয়াতে হাবিবকে ধিক্কার।

মোঃ রেজাউল করিম বাবু পাবনা জেলা প্রতিনিধিঃ- পাবনা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরনের প্রতিবাদে পাবনা জেলার আটঘরিয়া উপজেলায় শ্রমিক লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় আজ শনিবার (০৩ অক্টোবর) বেলা ১১ টায়।

পাবনার আটঘরিয়া উপজেলা বাজার সংলগ্ন মুক্তমঞ্চে উপজেলা শ্রমিক লীগের সভাপতি বুলবুল ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, আওয়ামীলীগ নেতা ও একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহায়মিন হোসেন চঞ্চল, যুবলীগ নেতা নাছিম, ছাত্রলীগ নেতা বাঁধন প্রমুখ।

বক্তারা বলেন, গত মাসের ২৬ তারিখে অনুষ্ঠিত পাবনা-৪ আসনের উপনির্বাচনের পরের দিন রাতে চ্যানেল আই তে একটি টকশোতে নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি থুথু নিক্ষেপ করে ধানের শীষ প্রতীক এর পরাজিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। এতে কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরন পরিলক্ষিত হয়। তাই তীব্র নিন্দা, প্রতিবাদ জানায়।

বক্তারা আরো বলেন, হাবিবুর রহমান হাবিবকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবী জানাচ্ছি অন্যথায় হাবিবকে আটঘরিয়াতে অবাঞ্ছিত ঘোষনা করা হবে।

Leave a Reply