নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রার্থী- আনোয়ার হোসেন হেলাল এর ব্যাপক প্রচার-প্রচারনা

0
10

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রার্থী- আনোয়ার হোসেন হেলাল এর ব্যাপক প্রচার-প্রচারনা

সাকিব হোসেন নওগাঁ (প্রতিনিধি)

আত্রাই রাণীনগরে জনপ্রিয় নেতা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল তিনি নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। বর্তমানে তিনি রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে রয়েছেন। ১৯৬৪ সালের ১২ জুলাই জন্মগ্রহণ করেন আনোয়ার হোসেন হেলাল। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। বাবা মরহুম আজিম উদ্দীন সরদার ১৯৭৫ সালে উপজেলার ১নং খট্টেশ্বর রানীনগর ইউনিয়ন পরিষদের মেম্বার এবং ১৯৯১ সালে ইউপি চেয়ারম্যান ছিলেন।

আনোয়ার হোসেন হেলাল প্রথম রাজনৈতিক জীবনে ১নং খট্টেশ্বর রানীনগর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। পরর্বতীতে রানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী লাভ করেন। ২০১৪ সালে নির্বাচনে তিনি পরাজিত হন। পরর্বতীতে ২০১৯ সালে রানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে বিজয়ী হন।

আনোয়ার হোসেন হেলাল সহ দলীয় নেতা-কর্মী,শ্রমিক, দিনমুজুর,সহ সকল শ্রেণী ঐক্যবধ্য ভাবে আগামী ১৭ ই অক্টোবর ২০২০ইং তারিখে নওগাঁ – ৬ (আত্রাই-রানীনগর) উপনির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসীর একটাই চাওয়া বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে ( প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ) আনোয়ার হোসেন হেলাল এর নৌকার জয়।

এলাকাবাসী জানান, আনোয়ার হোসেন হেলাল যে সত্যিকার অর্থেই সৎ এবং ভালো মানুষ, জনকল্যাণে কাজ করেন, টাকা পয়সার লোভ নেই, সে সর্বদা সুখে দুখে সাধারণ মানুষের পাশে থাকেন। তিনি আমাদের খুব কাছের, ও ভালোবাসার মানুষ। তিনি কখনো কারো সাথে দূর ব্যবহার করেন না। সকলকে তার পরিবারের একজন সদস্য মনে করেন। তার আরোও বলেন, আনোয়ার হোসেন হেলাল নেতার লোক দেখানো ভালোবাসা নয়, আত্রাই রাণীনগরের মাটি ও মানুষের নেতা- আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল ভাইয়ের” প্রতি একটি নিষ্পাপ শিশুর নিখুঁত ভালোবাসা।

আনোয়ার হোসেন হেলাল বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে নৌকা প্রতীকে মনোনিত করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং আমার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকব ততদিন আওয়ামী লীগের আদর্শে চলব। বিজয়ী হয়ে এলাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখব। আওয়ামী লীগের সাথে আমার ও আমাদের পরিবারের সম্পর্ক রক্তে মিশে আছে। উপ-নির্বাচনে জয়ী হয়ে সংসদীয় আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

Leave a Reply