চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের প্রতিবাদে আবারো মানববন্ধন।

0
10
শিশু ধর্ষণের প্রতিবাদে

চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের প্রতিবাদে আবারো মানববন্ধন।

মোঃ রেজাউল করিম বাবু পাবনা জেলা প্রতিনিধিঃ-

পাবনার সুজানগরে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের প্রতিবাদে আবারো মানববন্ধন। একমাত্র আসামি রানু শেখ (৫০) কে দ্রুত গ্রেফতারের দাবিতে আজ শনিবার (৩ অক্টোবর) বেলা ১১ টায় আবারো মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

পাবনার সাতবাড়িয়া ডিগ্রী কলেজের সামনে “স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব সাতবাড়িয়া”এর আয়োজনে এক ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।

মানববন্ধনে স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব সাতবাড়িয়া এর সভাপতি মোঃ সজিব হোসেন অবাক, সাধারণ সম্পাদক মোঃ রইজ উদ্দিন ও সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তারা বলেন, এই ঘটনায় মামলা করার প্রায় এক সপ্তাহ পার হতে চললেও আসামী রানু শেখ এখনো গ্রেফতার হয়নি। এলাকাবাসীর অভিযোগ রানু শেখ প্রভাবশালী হওয়ায় টাকার জোরে এখনো পুলিশের অধরা।

উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের গুপিনপুর গ্রামের ৫ বছরের এক শিশুকে চকলেট দেওয়ার অজুহাতে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টা চালায় একই এলাকার রানু শেখ (৫০)। এ সময় শিশুটির চিৎকারে স্বজনেরা ছুটে এলে কৌশলে পালিয়ে যায় রানু শেখ। পরে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করানোর পর শিশুটির মা গত ২৮ সেপ্টেম্বর বাদী হয়ে সুজানগর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করে। কিন্তু মামলার প্রায় এক সপ্তাহ পার হতে চললেও ধর্ষণ চেষ্টাকারী রানু শেখকে এখনো গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ বলেন অভিযুক্ত শিশু ধর্ষণ চেষ্টাকারী এখনো গ্রেফতার না হাওয়ায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। তারা এ ঘটনার আসামী রানু শেখকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের নিকট।

আরো পড়তে নিচের বাটুন গুলাতে ক্লিক করুন

Leave a Reply