পাবনার ঈশ্বরদী রুপপুর থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

0
6

পাবনার ঈশ্বরদী রুপপুর থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃ রেজাউল করিম বাবু পাবনা জেলা প্রতিনিধিঃ-

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৩৭৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ঘটনার বিবরণে র‌্যাবের কমান্ডারের নিকট থেকে জানা যায়, আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে পাবনা র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর সাঁকোরমুখ নামক এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ আলম মোল্লা (৩৯) কে গ্রেফতার করে।

জানা যায়, গ্রেফতার আলম মোল্লা কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার উদয়নগর (দক্ষিণ খারিজাথাক) এলাকার মৃত আহাদ আলী মোল্লার ছেলে।

গ্রেফতারের সময় তার নিকট থেকে ৩ হাজার ৭শ ত্রিশ পিচ অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি আসামী দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের সদস্য।

আসামী আল মোল্লাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে জানা যায়, আসামীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার।

Leave a Reply