ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপূর উত্তর পাড়ার রাস্তার বেহাল দশা।

0
9

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের ভবানীপূর উত্তর পাড়ার রাস্তার বেহাল দশা।যেন দেখার কেউ নেই, ক্ষুব্ধ এলাকাবাসী

ঈশ্বরদী প্রতিনিধিঃ প্রায় ২০০(দুই শত) পরিবারের বসবাস ভবানীপুর এলাকায়, সাধারন মানুষের রাস্তাটিতে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

গত ২ রা অক্টোবর এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে জানান, বৃস্টির দিনে বাসা থেকে বের হওয়ার কোনো রকম ব্যাবস্থা নাই, হাট বাজারে যাওয়ার জন্য পাড়ি দিতে হয় হাটু সমান পানির ভিতর, তেমনি গর্ভবতী মায়ের ঠিক সময়ে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছেনা, অনেক সময় ডেলিভারি হয়ে যায় গাড়ির উপরেই।

এই বিষয় দেখভাল করার মতো কোনো জনপ্রতিনিধি খোজ নিতে আসেনা।

রাস্থা না হওয়া বিষয়ে এলাকাবাসীর কাছে প্রশ্ন করলে তারা জানান,
রাস্থার নাকি কোন আইডি নাম্বার নাই তাই রাস্থা পাকা হচ্ছে না।
তারা আরো বলেন, আমাদের এই রাস্তায় প্রতি বছর মেরামতের জন্য লক্ষ লক্ষ টাকা দিয়ে মাটি ফেলে রাস্থা উচু করে তার মানে রাস্তার আইডি নাম্বার অবশ্যই আছে। তাছাড়া লক্ষ টাকা খরচ করবে কেনো।

প্রতিবার ভোটের সময় এসে আমাদের ভোট নিয়ে পাশ করার পর আর কোনো খোজ নেয় নেইনা কেউ।

এসময় এলাকার এক মহিলা পিয়ারা বেগম ( ৬০) এর সাথে কথা হলে তিনি জানান, আমাদের এই রাস্তা সারা জিবন ধরে দেখতেছি রাস্তা শুধু পাকা করার নামে মাপযোগ করে নিয়ে যায় কিন্তু কোনো কাজ হই না।

তাদের দাবী সরকারি টাকায় রাস্তা পাকা চাই, আমাদের সরকারি যেসব সুযোগ সুবিধা আছে সব চাই, নইলে এবার থেকে আর কারোকেই ভোট দেবো না।
এ ব্যপারে দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব বকুল সরদারের সাথে কথা হলে তিনি জানান, অল্প দিনের মধ্যেই ইনশাহল্লাহ রাস্তার একটা ব্যাবস্থা হয়ে যাবে বলে আশ্বাস দেন। তিনি উপজেলা প্রকৌশলী বিভাগের সাথে কথা বলে যত দ্রুত সম্ভব কাজ শুরু করবেন বলে জানান।

Leave a Reply