নাটোরে বন্যার্ত ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোরে বন্যার্ত ৩০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন প্রতিমন্ত্রী পলক

পিন্টু স্যার,নাটোর প্রতিনিধি:- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, নতুন করে যেনো কেউ গৃহহীন না হয় সেজন্য সিংড়া পৌর মেয়র, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে। দ্রুত গৃহহীনদের পূনর্বাসন করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষনিক ব্যবস্থা করেছে। বর্তমান সরকার অসহায় মানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। বন্যায় ক্ষতিগ্রস্ত গৃহহীন পরিবারের পাশে আছে সরকার।

প্রতিমন্ত্রী রোববার বিকেলে সিংড়ার তাজপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা ও বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরণ শেষে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, যতদিন বেঁচে আছি আপনার খেদমত করবো, চলনবিলবাসির পাশে আজীবন থাকবো, ইনশাআল্লাহ। করোনা, বন্যা সকল দুর্যোগে আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাবো।’

সুঁতিজাল প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, ‘সুঁতি জাল কেউ নদীতে না দিতে পারে আমরা সে ব্যবস্থা নেয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।’

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, পিআইও আল আমিন সরকার, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন,তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, সহ সভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দীকি প্রমূখ।

Author: admin

Leave a Reply