পথ শিশুদের মাঝে খাদ্য বিতরন করলো তারুন্য ৭১ সংগঠন।

0
8

পথ শিশুদের মাঝে খাদ্য বিতরন করলো তারুন্য ৭১ সংগঠন।

পথ শিশুদের মাঝে খাদ্য বিতরন করলো তারুন্য ৭১ সংগঠন।

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদী কেন্দ্রীয় শহীদ মিনারে তারুন্য ৭১ এর উদ্যোগে পথ শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।
এই সংগঠনটি, যাদের ঘরে খাবার নেই, অসহায় মানুষ, পথশিশু, দরিদ্র মানুষের জন্য একবেলা খাবার তুলে দেয়ার ইচ্ছা পোষনের মাধ্যমে ঈশ্বরদীর স্বেচ্ছাসেবী সংগঠন তারুন্য-৭১ এর আত্মপ্রকাশ ঘটে ।

রোববার (৪ অক্টোবর) প্রথম উদ্যোগে ২০০ জনের মাঝে এই খাবার বিতরনের মাধ্যমে এ মানবিক কর্মসূচি শুরু হল। এর আগে ঈশ্বরদী বাস টার্মিনালের কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ঈশ্বরদী নাগরিক কমিটির সদস্য সচিব ও মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ বলেন, ”সবার আগে দেশকে ভালোবাসতে হবে। তোমাদের মেধা দেশের অগ্রগতির জন্য খুবই গুরুত্বপূর্ণ। বড় হয়ে কেউ বিজ্ঞানী কেউ ডাক্তার কেউ ইঞ্জিনিয়ার হবে তবে তার আগে সকলকে অবশ্যই ভালো মানুষ হতে হবে,সেই সঙ্গে দেশের জন্য অগাধ প্রেম থাকতে হবে। এদেশের বৃহৎ জনগোষ্ঠী সাধারণ মানুষকে ভালোবাসতে হবে। তোমরাই বড় হয়ে আমাদের সকল ব্যর্থতাকে সফলতায় ভরে দেবে।” প্রাক্তন প্রথম আলো ঈশ্বরদী প্রতিনিধি খন্দকার মাহবুবুল হক দুদু বলেন, ‘তারুণ্যের অনুপ্রেরণা বয়োজেষ্ঠদর জন্যও অন্যতম উৎসাহ। তারুণ্যের হাত ধরে দেশ এগিয়ে যাবে আরও অনেক দূর।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক শফিকুল ইসলাম শামিম বলেন, ‘আমি যদি ভালো হই, বাংলাদেশ ভালো হবে। আমি সুন্দর হলে দেশ সুন্দর হবে। আর আমি খারাপ হলে দেশও খারাপ হবে। তাই তোমরা ভালো কাজের সাথে আছো, ভালো কাজের সাথে থাকবে। এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন বিনা পয়সার পাঠশালা খ্যাত সাদা মনের মানুষ শিক্ষক তাহেরুল ইসলাম।

এ সময় সংগঠনের আহবায়ক সোহানুর রহমান, সাজিফ মাহমুদ মিথুন উপস্থিত ছিলেন।

Leave a Reply