ঢাকা লাল সবুজ ক্রিকেট একাডেমি ঈশ্বরদী ক্রিকেট একাডেমির কাছে হোয়াইটওয়াশ হল।

0
11

ঢাকা লাল সবুজ ক্রিকেট একাডেমি ঈশ্বরদী ক্রিকেট একাডেমির কাছে হোয়াইটওয়াশ হল।

ঢাকা লাল সবুজ ক্রিকেট একাডেমি ঈশ্বরদী ক্রিকেট একাডেমির কাছে হোয়াইটওয়াশ হল।

মোঃ রেজাউল করিম বাবু,পাবনা জেলা প্রতিনিধিঃ- গত সোমবার (৫ অক্টোবর) পাবনা ঈশ্বরদী উপজেলার ঐতিহ্যবাহী পাকশী রেলওয়ে ফুটবল মাঠে ঢাকা সবুজ বাংলা ক্রিকেট একাডেমি ও ঈশ্বরদী ক্রিকেট একাডেমির মধ্যে ৩ ম্যাচ সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ (সকালে ও বিকালে) অনুষ্ঠিত হয়।

সকালে প্রথম ম্যাচে এবং বিকেলে দ্বিতীয় ম্যাচেও ঢাকা সবুজ বাংলা ক্রিকেট একাডেমিকে পরাজিত করে ঈশ্বরদী ক্রিকেট একাডেমি জয় লাভ করে।

সকালে প্রথম ম্যাচে ঈশ্বরদী ক্রিকেট একাডেমির দলের অধিনায়ক শান্ত টসে জয় লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ২০ ওভারে ১৪৩ রান সংগ্রহ করে। পরে ঢাকা সবুজ বাংলা ক্রিকেট একাডেমি ১৯ ওভার ৩ বল খেলে সবকয়টি উইকেট হারিয়ে ১১২ রান সংগ্রহ করে। ফলে ঈশ্বরদী ক্রিকেট একাডেমি ৩১ রানে জয় লাভ করে। দলের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রহ করে মিশন ৪৫ এবং ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

বিকেলে দ্বিতীয় ম্যাচে ঢাকা সবুজ বাংলা ক্রিকেট একাডেমির অধিনায়ক ফয়সাল টসে জয়ী হয়ে ঈশ্বরদী ক্রিকেট একাডেমিকে ব্যাটিংয়ে পাঠায়। তারা হাজার ১৯ ওভার ৪ বল খেলে সবকয়টি উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করে। জবাবে ঢাকা সবুজ বাংলা ক্রিকেট একাডেমি ৯ উইকেটে ১০৫ রান করে। ফলে ৬৮ রানে জয়লাভ করে ঈশ্বরদী ক্রিকেট একাডেমি। ঈশ্বরদী ক্রিকেট একাডেমি মাহিন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

তিন ম্যাচ সিরিজের ঈশ্বরদী ক্রিকেট একাডেমি ৩-০ তে ঢাকা লাল সবুজ ক্রিকেট একাডেমিকে হোয়াইটওয়াশ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ কোম্পানির এরিয়া ম্যানেজার (ঈশ্বরদী শাখার) মোঃ আজিজুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি, সাপ্তাহিক ঈশ্বরদীর সাংবাদিক ও দৈনিক আমার বাংলার পাবনা জেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম (বাবু)। খেলোয়াড়দের অতিথিগণ পুরস্কার বিতরণ করেন। জানা যায়,ঈশ্বরদীর ক্রিকেট একাডেমির কোচ মোঃ ফারুক হোসেন-এর আমন্ত্রণে ঢাকা লাল সবুজ ক্রিকেট একাডেমি ঈশ্বরদীতে খেলতে আসে।

Leave a Reply