নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন – ২০২০ উপলক্ষে আইন – শৃংখলা বিষয়ক সভা।

0
8

নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন – ২০২০ উপলক্ষে আইন – শৃংখলা বিষয়ক সভা।

নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন - ২০২০ উপলক্ষে আইন - শৃংখলা বিষয়ক সভা।

তুহিনুর রহমান সোহাগ, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ- আগামী ১০ অক্টোবর, ২০২০ তারিখে অনুষ্ঠিতব্য নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন – ২০২০ উপলক্ষে আজ আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এই নির্বাচনে নতিপোতা ইউনিয়নে রয়েছে ১০টি ভোট কেন্দ্র এবং নাটুদহ ইউনিয়নে রয়েছে ৯টি ভোট কেন্দ্র। নতিপোতা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন এবং নাটুদহ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৬ জন। দুই ইউনিয়নে সাধারণ ইউপি সদস্য নির্বাচনে মোট ৫৬ জন প্রার্থী রয়েছেন। এছাড়া, সংরক্ষিত ইউপি সদস্যের ক্ষেত্রে মোট ২৩ জন প্রার্থী আছেন।

আজকের সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন মান্যবর জেলা প্রশাসক জনাব মোঃ নজরুল ইসলাম সরকার স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং স্বচ্ছ নির্বাচনের জন্যই আজ জেলা প্রশাসক স্যার দামুড়হুদা উপজেলায় ছুটে আসেন, সকল প্রার্থীর সাথে মতবিনিময় করেন এবং তাদেরকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। ডিসি স্যারের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি এসপি মহোদয়ের প্রতি। আমরা আশাবাদী আমাদের জেলা প্রশাসক স্যারের যোগ্য নেতৃত্বে আমরা এই নির্বাচনে শতভাগ সফলতা অর্জন করতে সক্ষম হবো।

সকল প্রার্থীকে আচরণ বিধি যথাযথভাবে মেনে চলার জন্য অনুরোধ করা হলো।

Leave a Reply