শিবগঞ্জের চন্ডীপুরে অন্তঃসত্বা গৃহবধুকে পেটালো পতিবেশি।

0
7
শিবগঞ্জের চন্ডীপুরে অন্তঃসত্বা গৃহবধুকে পেটালো পতিবেশি।

শিবগঞ্জের চন্ডীপুরে অন্তঃসত্বা গৃহবধুকে পেটালো পতিবেশি।চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডীপুরের ঘোষপাড়ায় অন্তঃসত্বা গৃহবধুকে প্রতিবেশী কর্তৃক পেটানোর অভিযোগ উঠেছে।

নির্যাতিত পরিবার জানায়, গত ০৪/১০/২০২০ ইং তারিখ অনুমানিক সকাল ০৯:০০ ঘটিকায় ০৩/১০/২০ ইং তারিখ বিকেলে ছোট বাচ্চাদের গোলমালের জেরকে কেন্দ্র করে প্রতিবেশী বাড়ির সদস্যরা পূর্বপরিকল্পিতভাবে ১. মোঃ সাদিকুল ইসলাম (প্রতিবেশী বাড়ির ছেলে), পিতা মোঃ রমজান আলী, ২. মোঃ আলম (৫৫), মৃত পিতা আফসার আলী, মোসাঃ রেজিনা বেগম ( ৩০), স্বামী মোঃ হারুন সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামী হাতে হাসুয়া, কাতা, লাদনা, লাঠি লোহার রড সহ আরো একই উদ্দেশ্যে ০৪/১০/২০২০ ইং তারিখ শিবগঞ্জের চন্ডীপুর ঘোষপাড়া গ্রামে মোঃ বিশু আলীর বাড়িতে অনাধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

পরে বাড়ির মালিক মোঃ বিশু আলী (৬০) এর প্রতিবাদ করলে আসামি আলমের হুকুমে অন্যান্য আসামিরা এলোপাথারি মারপিট করে তার শরীরের বিভিন্ন অংশে ক্ষতের সৃষ্টি করে।

তারা আরো বলেন, উক্ত শ্বশুর বিশু আলী কে পুত্রবধূ মোসাঃ মাকসুরা বেগম (বয়স-২০ ও দুই মাসের অন্তঃসত্বা) বাঁচাতে এলে উল্লেখিত আসামি কর্তৃক তার উপর হত্যাজনিত আক্রমণ চালায়।

আক্রমণের ফলে দুই মাসের অন্তঃসত্ত্বা মোসাঃ মাকসুরা বেগম মাটিয়ে লুটিয়ে পড়লে তার কান কেটে কানে পরিহিত সোনার দুল এবং গলায় থাকা স্বর্ণের অলংকার ছিনিয়ে নেওয়া হয়।

আসামী সাদিকুল তার দুই হাত দ্বারা জখমী মাকসুরার গলা টিপে ধরে শ্বাসরোধ করে হত্যা করার চেষ্টা করে এবং ঘটনার শোরগোল শুনে এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছালে তাদের প্রাণনাশের হুমকি দেয় উল্লেখিত আসামীরা।

উক্ত দুইমাসের অন্তঃসত্ত্বা ও ঘটনায় জখমী মোসাঃ মাকসুরা কে এলাকাবাসী কর্তৃক শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয় এবং পরবর্তীতে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে আক্রমণের শিকার হওয়া মোঃ বিশু আলীর পরিবার উক্ত ঘটনাত বর্ণনা উপস্থাপন করে আক্রমণকারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

Leave a Reply