পাবনায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি হওয়া উদ্ধার।

0
5

মোঃ রেজাউল করিম বাবু, পাবনা জেলা প্রতিনিধিঃ-

আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে পাবনার সুজানগর থেকে চুরি হওয়া বিপুল পরিমাণ চোরাই মালামাল উদ্ধার করেছে পাবনা পুলিশ।

এ ঘটনায় সংঘবদ্ধ চোর চক্রের এক সদস্যকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী পাবনা শহরের বিভিন্ন স্থান থেকে প্রায় ৫ লক্ষ টাকা মুল্যের এলইডি টিভি, মোবাইল ফোন, ট্যাব, সিলিংফ্যান ও টেবিল ফ্যান উদ্ধার করা হয়। পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ সব কথা জানান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আখতার মিলি, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, সুজানগর থানার ওসি বদরুদ্দোজা এ সময় উপস্থিত ছিলেন।

ঘটনার বিবরণে পুলিশ সুপার বলেন, গত ২৩ সেপ্টেম্বর সুজানগরের বেষ্ট ইলেকট্রনিক্সের দোকানে তাল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি হয়। এ ঘটনায় পাবনা শহরের কাচারীপাড়ার মোঃ বাবু প্রামানিক (২৫) কে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জড়িত থাকার বিষয় স্বীকার করে এবং তার সহযোগীদের নাম উল্লেখ করে।

গ্রেফতারকৃত আসামী বাবুর দেওয়া তথ্যের ভিত্তিতে পাবনা সদর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের চোরাই কাজে ব্যবহৃত ১টি টয়োটা হায়েচ সুপার জিএল কালো রংয়ের মাইক্রোবাস উদ্ধার ও জব্দ করা হয়।

এ ছাড়াও উক্ত চুরির ঘটনায় একটি ৩২ ইঞ্চি টিভি, ১টি ১৮ ইঞ্চি কম্পিউটার মনিটর, ১টি ট্যাব, ৫টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন, ৩টি প্রেসার কুকার, ১টি হিটার কুকার, ১টি স্ট্যান্ড ফ্যান, ১টি গ্যাসের চুলা, ২টি রাইচ কুকার এবং ১টি ফ্লাস্ক উদ্ধার করা হয়।

Leave a Reply