পাবনার দাশুড়িয়ায় তিন ছিনতাইকারী আটক।

0
27

পাবনার দাশুড়িয়ায় তিন ছিনতাইকারী আটক।

মোঃ রেজাউল করিম বাবু, পাবনা জেলা প্রতিনিধিঃ- আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) পৌনে বারোটায় পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পুলিশ তিন ছিনতাইকারীকে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার রূপসী গ্রামের মৃত রুস্তম প্রামাণিকের ছেলে মোঃ আফজাল হোসেন (৬৫) কে নিয়ে তিন ছিনতাইকারীরা একটি সিএনজি যোগে বনপাড়ার উদ্দেশ্যে যাওয়ার সময় আফজাল হোসেনের হাত থেকে টাকার ব্যাগ কেড়ে নিয়ে সিএনজি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় দাশুড়িয়া নামক স্থানে। দাশুড়িয়ার স্থানীয় জনগণ আফজাল হোসেনের চিৎকার শুনে ধাওয়া করে সিএনজি সহ তিন ছিনতাইকারী এবং টাকার ব্যাগ (যার মধ্যে ২ লক্ষ ৭০ হাজার টাকা ছিল) উদ্ধার করে এবং আফজাল হোসেন কে রফিকুল মেডিকেয়ারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পাবনার দাশুড়িয়ায় তিন ছিনতাইকারী আটক।

ভুক্তভোগী আফজাল হোসেন জানান, সকাল ৯ টার দিকে তার ছেলেকে চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে ২ লক্ষ ৭০ হাজার টাকা সহ ছিনতাইকারীরা তাকে নিয়ে যাচ্ছিলেন বনপাড়ার উদ্দেশ্যে। কিন্তু দাশুড়িয়া নামক স্থানে আসা মাত্রই তারা তিনজন টাকার ব্যাগ কেড়ে নিয়ে ধাক্কা দিয়ে আমাকে ফেলে দেয়।

ছিনতাইকারী তিনজন হল পাবনার সাঁথিয়া উপজেলার চিনাখড়া গ্রামের আফসার প্রামাণিকের ছেলে মুক্তার (৪৫) ও তারই ছোট ভাই আক্কাস (৩৪) এবং পাবনা সদর থানার কামাড় গাঁ গ্রামের রশিদ মল্লিকের ছেলে আরজু মল্লিক (৩৮)।

স্থানীয় জনগণ ঈশ্বরদী থানার এসআই আতিকুল ইসলাম এর নিকট তিনজন ছিনতাইকারী, ২ লক্ষ ৭০ হাজার টাকা এবং আফজাল হোসেন কে সহ তুলে দেন।

আফজাল হোসেন কে ঈশ্বরদী সদর হাসপাতালে ভর্তি করেন ও তিনজন ছিনতাইকারীদের আটক করে থানায় নিয়ে যান এসআই আতিকুল ইসলাম।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দীন বলেন, ছিনতাই কারীদের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে আটক করে পুলিশ । তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এই ব্যাপারে বিস্তারিত জানানো হবে ও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply