নীলফামারীর কুখ্যাত ছিনতাইকারী ও চোর ৬ মামলার দাগী অপরাধী ও তার সহযোগী গ্রেফতার।

0
7

নীলফামারীর কুখ্যাত ছিনতাইকারী ও চোর ৬ মামলার দাগী অপরাধী ও তার সহযোগী গ্রেফতার।

নীলফামারী প্রতিনিধিঃ- নীলফামারী জেলার জলঢাকা উপজেলা হতে পেশাদার কুখ্যাত ডাকাত, সিঁধেলচোর, গরুচোর,ছিনতাইকারী ও মোটরসাইকেল চুরি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ০৬ মামলার আসামী ও তার সহযোগীকে গ্রেফতার করেছে জলঢাকা থানা পুলিশ।
মীরগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের বরাত দিয়ে জানা যায়, গত ০৫ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দ, রাত্রি ০২.৩০ টায় গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে মীরগন্জ তদন্ত কেন্দ্র এলাকার কুখ্যাত অপরাধী জাহাঙ্গীর আলম(৪৫),পিতাঃ মৃতঃ খিজির আলী,গ্রামঃ গড় ধর্মপাল ( পায়রাবন্দ) ও তার সহযোগী মাদক মামলার আসামী মো: ফারুক হোসেন,পিতাঃ মৃতঃ সোলেমান আলী, গ্রামঃ চিড়াভিজা গোলনা,উভয় থানাঃ জলঢাকা, নীলফামারী।
জাহাঙ্গীর আলম সহ পলাতক আসামী ফারুক হোসেনের বাড়ীতে গভীর রাতে অবস্থান করছে। বিষয়টি তাৎক্ষণিক ভাবে অফিসার ইনচার্জ জলঢাকা থানাকে অবহিত করে তাঁর নিদের্শনায় মীরগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এঁর নেতৃত্বে জলঢাকা থানার এসআই অজয় কুমার রায় ও মীরগন্জ পুলিশ তদন্তকেন্দ্রের এসআই মো: আব্দুল ওয়াদুদ সহ পুলিশ ফোর্সের অভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে তাদের কে গ্রেফতার করেন।
পুলিশ কর্তৃক আসামীদের গ্রেফতার করায় এলাকার সাধারন মানুষ স্বস্তির নিশ্বাস ফেলেছেন। কারন এই জাহাঙ্গীর আলম কারাগারে বাসে থাকলে নিরাপদে নিশ্চিন্তে ঘুমাতে পাড়ে,আর কারাগার থেকে মুক্তি পেলে এলাকায় গরুচুরি সহ অন্যান্য অপরাধ গুলো বৃদ্ধি পায়।
তাই তাকে এবং তার সহযোগী কে গ্রেফতার করে জলঢাকা থানার মামলা নং ০২ তারিখ ০১/১০/২০ ধারা ৪৫৭/৩৮০ পিসি,বিজ্ঞ আাদালতে সোপর্দ্দ করা হয়।

Leave a Reply