রাজশাহীতে কোভিডে-১৯ আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু!!

0
2
রাজশাহীতে কোভিডে-১৯ আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু!!

কোভিডে-১৯ আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দুজন ও খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া কোভিড উপসর্গ নিয়ে আরও একজন মারা গেছেন।

গতকাল শনিবার দিবাগত রাতে ও আজ রোববার দুপুরে তাঁরা মারা যান। রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেন।
কোভিডে মারা যাওয়া তিনজন হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকারপাড়া গ্রামের কাজী আতাউর রহমান (৫৩), পাবনার ঈশ্বরদী উপজেলার রহিমপুর গ্রামের জোহরা খাতুন (৭০) ও রাজশাহী নগরের জেরিনা বেগম (৫২)।
এর মধ্যে আতাউর রহমানের ৫ জুলাই কোভিড পজিটিভ রিপোর্ট আসে। ১৭ জুলাই তিনি রামেক হাসপাতালে ভর্তি হন। গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। পাবনার জোহরা খাতুনের গত শুক্রবার কোভিড শনাক্ত হয়। তিনি গতকাল আইসিইউতে রাত ১২টার দিকে মারা যান। রাজশাহী নগরের শালবাগান এলাকার জসিম উদ্দিনের স্ত্রী জেরিনা বেগম আজ রোববার বেলা ১টার দিকে রাজশাহীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কয়েক দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। আজ সকালে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
এদিকে গতকাল রাত পৌনে ৮টার দিকে কোভিড উপসর্গ নিয়ে মারা যান আবদুস সাত্তার খান (৭৩)। তিনি বিদ্যুৎ বিভাগের একজন অবসরপ্রাপ্ত প্রকৌশলী। তাঁর বাড়ি গাজীপুরে। তবে ছেলের সঙ্গে তিনি রাজশাহী শহরে থাকতেন। গতকাল সকালে তাঁর কোভিড পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছিল। কিন্তু নমুনা পরীক্ষার আগেই রাত পৌনে ৮টার দিকে তিনি মারা যান।
হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, চারজনের মৃত্যুর বিষয়টি কোয়ান্টাম ফাউন্ডেশনকে জানানো হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকেরা মারা যাওয়া ব্যক্তিদের নিজ নিজ গ্রামে নিয়ে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করেছেন।

Leave a Reply