মহাদেবপুরে আওয়ামীলিগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত ও দোয়ার আয়োজন অনুষ্ঠিত হয়৷

0
3
মহাদেবপুরে আওয়ামীলিগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত ও দোয়ার আয়োজন অনুষ্ঠিত হয়৷

মনির হোসেন, উপজেলা প্রতিনিধি, সাপাহার নওগাঁ৷

নওগাঁ জেলার মহাদেবপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেন।

সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচির সূচনা হয় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এছাড়া উপজেলা পরিষদের হলরুমে প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয় এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মিজানুর রহমান মিলন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ-৩ মহাদেবপুর বদলগাছী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।

এ সময় অন্যান্যের মধ্যে যারা উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম নূরানী আলাল, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকূল চন্দ্র সাহা বুদু, যুগ্মসাধারণ সম্পাদক বাবু ঘোষ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন।

প্রবীণ আওয়ামীলীগ নেতা,জেলা পরিষদের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম ময়েন, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক সামসুজ্জামান বিশ্বাস জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব প্রমুখ।

এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষে আলোচনা সভায় ছিলেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অরুণ চন্দ্র রায়, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন সহ অন্যান্য সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply