সাপাহারে সাংবাদিকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি: থানায় ডায়েরী

0
2
সাপাহারে সাংবাদিকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি: থানায় ডায়েরী

সাকিব হোসেন (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে সাংবাদিকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে কথিত ক্যামেরাম্যান সোহেল রানা (৩৬) নামে এক যুবকের বিরুদ্ধে।এ বিষয়ে সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

সোহেল রানা উপজেলার তাজপুর গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে বলে জানা গেছে।
জানা যায়, উল্লেখিত সোহেল রানা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন বিয়ে ও অনুষ্ঠানে ক্যামেরাম্যান হিসেবে ভিডিও করত। এরই সূত্র ধরে আনন্দ টিভি’র সাপাহার প্রতিনিধি নিখিল বর্মন ও কোয়ালিটি টিভি বাংলার সাপাহার প্রতিনিধি মনিরুল ইসলাম নিউজের জন্য বিভিন্ন সময় তার ক্যামেরা সহ তাকে বিভিন্ন স্থানে ভাড়ায় নিয়ে যেতেন।এই সুযোগ নিয়ে ওই দুই সাংবাদিকের নাম ভাঙ্গিয়ে উপজেলার আম বাজার, মাছ বাজার সহ বিভিন্ন এলাকায় চাঁদা বাজি চালিয়ে আসছিলো। খবর পেয়ে ওই সাংবাদিকদ্বয় তাকে উপর্যপোরী সতর্ক করা সত্ত্বেও তাদের কথাকে তোয়াক্কা না করে চালিয়ে যাচ্ছিলো তার এই ধরণের অপকর্ম।
পরে ১৫ আগষ্ট কতিথ ক্যামেরাম্যান সোহেল রানা উপজেলার খঞ্জনপুর এলাকায় একটি বেকারীর দোকানে চাঁদাবাজী করতে গিয়ে আবারো ওই সাংবাদিকরে নাম ভাঙ্গায়। বিষয়টি সাংবাদিক মনিরুল ইসলাম জানতে পেরে তাৎক্ষণিক ভাবে তাকে ডেকে জানতে চাইলে তাকে নানা রকম হুমকি প্রদান করে। পরবর্তী সময়ে সাংবাদিক মনিরুল থানায় কথিত ওই ক্যামেরা ম্যানের নামে একটি সাধারণ ডায়েরী করেন যার নং-৬১৬/২০।

Leave a Reply