উপহারের টাকা প্রনয়নে অনিয়মের অভিযোগ

0
5
উপহারের টাকা প্রনয়নে অনিয়মের অভিযোগ

পিন্টু স্যার নাটোর প্রতিনিধি:-

প্রধানমন্ত্রীর ঈদ উপহারের আড়াই হাজার টাকার উপকারভোগির তালিকা প্রনয়নে অনিয়মের অভিযোগ এনেছেন নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে লাইট হাউজের অনলাইল অ্যাডভোকেসি সভায় তিনি এই অভিযোগ করেন।


সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বড়াইগ্রাম উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের আড়াই হাজার টাকার তালিকায় অনেক পরিবারে একাধিক ব্যাক্তি নাম রয়েছে। তিনি এই নামের তালিকা চেয়ে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজের কাছে আবেদন করেও তালিকা প্রদান করেননি।তিনি অভিযোগ করেন অনিয়ম থাকায় তাকে তালিকা দেয়া হয়নি।


এব্যাপারে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ বলেন,তার উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ৮ হাজার ৬শ’ জন উপকারভোগী রয়েছেন। এই তালিকা করেছেন পৌরসভার ও ইউনিয়নের স্থানীয় কমিটি। স্ব-স্ব ইউনিয়ন পরিষদ ও পৌরসভা থেকে এই তালিকা অনলাইনে পাঠায়। তারা ওই তালিকা ঢাকায় পাঠায়। তালিকা প্রনয়নে তার উপজেলা পরিষদের কেউ অংশ নেননি বলে জানান তিনি।


তালিকা না দেয়ার বিষয়ে আনোয়ার পারভেজ বলেন,পরিষদের চেয়ারম্যান ৮ হাজার ৬শ’জনের বিস্তারিত প্রিন্ট কপি চেয়েছেন। উপকারভোগী প্রত্যেককের আলাদা করে প্রিন্ট দিতে যে খরচ হবে সেই টাকা কোথায় পাবেন এটা তিনি উপজেলা চেয়ারম্যানকে বলেছেন। তাকে তালিকা দেয়া হবেনা সেটা বলা হয়নি

Leave a Reply